Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৪ কার্তিক ১৪২৮

মায়ের জন্মদিনে মুক্তি পাবে আরিয়ান ?

গৌরী খানের জন্মদিন আজ শুক্রবার (৮ অক্টোবর)। পেশায় তিনি একজন চলচ্চিত্র প্রযোজক ও সাবেক কাস্টিউম ডিজাইনার। আদরের সন্তান আরিয়ান খান রয়েছেন জেল হেফাজতে। এখনো জামিন পাননি তিনি। তাই ছেলের শোকে পাগল প্রায় তিনি। এই পরিস্থিতির মধ্যে নিজের জন্মদিনের কথা ভুলে এখন ছুটছেন ছেলের জামিনের জন্য।

অথচ তাদের আজ ঘটা করে ‘মন্নত’-এ মায়ের জন্মদিন পালন করার কথা। কিন্তু সে জন্মদিন পালন যে আর হচ্ছে না, তা বলার অপেক্ষা থাকে না। কিন্তু এই কঠিন সময়ে মাকে বিশেষ দিনের কথা মনে করিয়ে সামাজিক মাধ্যমে পোস্ট করলেন শাহরুখ কন্যা সুহানা খান।

ইনস্টাগ্রামে শাহরুখ খান ও গৌরীর অনেক বছর আগের একটি ছবি পোস্ট করেছেন সুহানা। সাদা কালো ছবিতে স্ত্রীকে জড়িয়ে রয়েছেন শাহরুখ। লেন্সের দিকে চোখ নেই। দুইজনের মুখেই হাসি। এই ছবি দিয়ে সুহানা লিখেছেন, ‘শুভ জন্মদিন মা।’

আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর থেকেই মানসিকভাবে বিপর্যস্ত গৌরী। বৃহস্পতিবারও জামিন পাননি আরিয়ান। তবে মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) দাবি, তাদের হেফাজতে রাখা হয়নি আরিয়ানকে। বিচারিক হেফাজতে রাখার সঙ্গে সঙ্গেই তার জামিনের জন্য জোড় দাবি করেন আরিয়ানের আইনজীবী। আজ শুক্রবার সকাল ১১টায় সেই মামলার শুনানি শুরু হয়। বলা যায়, মায়ের জন্মদিনে আরিয়ানকে জেলেই থাকতে হচ্ছে।

জন্মদিনে ছেলের দিকে তাকিয়ে আছেন গৌরী। যদি মুক্ত হতে পারেন আরিয়ান খান। তাহলে এর চেয়ে বড় পাওয়া একজন মায়ের আর কিবা হতে পারে। শাহরুখ ভক্তরাও বলছেন, এ বিশেষ দিনে একজন মায়ের জন্য সন্তানের মুক্তির চেয়ে সেরা উপহার আর কিছু হতে পারে না। এখন দেখার অপেক্ষা আজ আরিয়ান অন্তর্বর্তীকালীন জামিন পান কি না।

কেইউ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS