Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২১, ১৪:১৬
আপডেট : ০৮ অক্টোবর ২০২১, ১৬:০৮

এবার হংকংয়ে ‘রেহানা মরিয়ম নূর’

শুরু হচ্ছে হংকং এশিয়ান ফিল্ম ফেস্টিভাল। উৎসবের ‘নিউ ট্যালেন্ট অ্যাওয়ার্ড’ বিভাগে অংশ নিচ্ছে আবদুল্লাহ মোহাম্মদ সাদের প্রশংসিত চলচ্চিত্র ‘রেহানা মরিয়ম নূর’। এই বিভাগে আরও ৭টি চলচ্চিত্রের সঙ্গে প্রতিযোগিতা করবে এই চলচ্চিত্র। প্রতিযোগিতা ছাড়াও ৬ ও ১৩ নভেম্বর দুটি প্রদর্শনী হবে চলচ্চিত্রটির। ১৯টি দেশের অংশগ্রহণে উৎসবটি আগামী ২৭ অক্টোবর থেকে শুরু হয়ে শেষ হয়ে চলবে ১৪ নভেম্বর পর্যন্ত। এবার মোট ৭০টি চলচ্চিত্র অংশ নিচ্ছে।

চলচ্চিত্রটিতে ‘রেহানা মরিয়ম নূর’ চরিত্রে অভিনয় করেছেন মডেল ও অভিনেত্রী আজমেরী হক বাঁধন। চলচ্চিত্রটির গল্প প্রসঙ্গে জানতে চাইলে নির্মাতা সাদ বলেন, ‘প্রাইভেট মেডিকেল কলেজের একজন শিক্ষিকা রেহানা মরিয়ম নূর। তাকে কেন্দ্র করেই এই সিনেমার গল্প। এই গল্পে রেহানা একজন মা, মেয়ে, বোন ও শিক্ষক হিসেবে জটিল জীবনযাপন করেন।

এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন সাবেরী আলম, আফিয়া জাহিন জায়মা, আফিয়া তাবাসসুম বর্ণ, কাজী সামি হাসান, ইয়াছির আল হক, জোপারি লুই, ফারজানা বীথি, জাহেদ চৌধুরী মিঠু, খুশিয়ারা খুশবু অনি, অভ্রদিত চৌধুরী।

সম্প্রতি বিনা কর্তনে বাণিজ্যিক প্রদর্শনের জন্য ছাড়পত্র পেয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে। দেশীয় প্রেক্ষাগৃহে মুক্তির প্রস্তুতি চলছে। চলচ্চিত্রটির নির্বাহী প্রযোজক এহসানুল হক বাবু জানান, আশা করছি সবকিছু ঠিক থাকলে এ মাসের (অক্টোবর) শেষ সপ্তাহে দেশীয় সিনেমা হল গুলোতে দেখতে পারবেন দর্শক।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS