Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২১, ১৩:০৩
আপডেট : ০৮ অক্টোবর ২০২১, ১৩:১০

দুর্গাপূজায় সাউন্ড বিডির নতুন চমক ‘মায়ের আগমনী’

দুর্গাপূজায় সাউন্ড বিডির নতুন চমক ‘মায়ের আগমনী’
দুর্গাপূজায় সাউন্ড বিডির নতুন চমক ‘মায়ের আগমনী’

আসন্ন দুর্গাপূজা উপলক্ষে সাউন্ড বিডি প্রকাশ করেছে বড় বাজেটের গান ‘মায়ের আগমনী’। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত দেশবরেণ্য গীতিকবি মিল্টন খন্দকারের কথা ও সুরে গানটি গেয়েছেন সংগীতশিল্পী জয় ও সারেগামাপাখ্যাত অবন্তী দেব সিঁথি। তাঁদের সঙ্গে কোরাসে কণ্ঠ দিয়েছেন সুপ্রকাশ, শান্তা সাহা, দীপ্তি সরকার ও এনামুল।

গত সোমবার (৪ অক্টোবর) সাউন্ড বিডির ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে গানটি। মিউজিক কম্পোজিশন করেছেন ক্লোজআপ ওয়ান তারকা অপু আমান। গানের ভিডিও নির্দেশনা দিয়েছেন সৌমিত্র ঘোষ ইমন। ঢাকেশ্বরী মন্দির ও রমনা কালীমন্দিরে ভিডিওর শুটিং হয়েছে। মডেল হয়েছেন ইমতু ও অলংকার।

গানটি নিয়ে গীতিকবি মিল্টন খন্দকার বলেন, পূজা নিয়ে লেখা এটি আমার প্রথম গান। জয় আমার হাতে গড়া শিল্পী। তার প্রচন্ড আত্মবিশ্বাস এবং চেষ্টা আমাকে মুগ্ধ করেছে। এ রকম বড় আয়োজনে গানটি তৈরি করায় আমার নিজেরও ভালো লাগছে।

সংগীতশিল্পী জয় আরটিভি নিউজকে বলেন, ‘ব্যাপক আয়োজনে গানটির মিউজিক ভিডিও তৈরি হয়েছে। আমার মনে হয় না এর আগে বাংলাদেশে পূজার জন্য এত ব্যয়বহুল গানের মিউজিক ভিডিও কেউ বানিয়েছেন। আশা করছি, এবার পূজায় সারা দেশের মণ্ডপগুলোতে মানুষের মন কাড়বে গানটি।

অবন্তী দেব সিঁথি আরটিভি নিউজকে বলেন, পূজায় গানটি করতে পেরে খুব ভালো লাগছে। আমরা শিল্পী-কলাকুশলীরা সবাই চেষ্টা করেছি এবারের পূজায় নজরকাড়া, মনকাড়া একটি গান উপহার দিতে। এখন দর্শক-শ্রোতাদের ভালো লাগলেই আমাদের চেষ্টা সার্থক হবে।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS