Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২১, ১১:২৮
আপডেট : ০৮ অক্টোবর ২০২১, ১১:৩৯

তিন জেলায় দেখা যাবে ‘পদ্মাপুরাণ’

‘পদ্মাপুরাণ’ ছবির পোস্টার।

মুক্তি পেলো এ সপ্তাহের নতুন সিনেমা রাশিদ পলাশের নির্মাণে ‘পদ্মাপুরাণ’। আজ শুক্রবার (৮ অক্টোবর) থেকে ঢাকার স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা ও সনি স্কয়ার, শ্যামলী এবং যমুনা ব্লকবাস্টারে চলচ্চিত্রটি একযোগে দেখা যাবে। এছাড়াও নারায়ণগঞ্জের সিনেস্কোপে এবং চট্টগ্রামের সুগন্ধা সিনেমা হলেও মুক্তি পেয়েছে চলচ্চিত্রটি।

চলচ্চিত্রটির গল্প প্রসঙ্গে রাশিদ পলাশ আরটিভি নিউজকে বলেন, ‘নদী হচ্ছে আমাদের ঐতিহ্য। দেশের সব বড় শহর নদীকেন্দ্রিক। এখন অনেক জায়গায় নদীর সেই জৌলুস আর পাওয়া যাবে না, কিন্তু প্রত্যেক বড় শহরের পাশ দিয়েই একটি নদী বয়ে গেছে। সেখানকার জীবন যাপন, সংস্কৃতি, অর্থনীতি ও রাজনীতি ওই নদী থেকেই উঠে আসা। মূলত আমরা একটি ‘নদী তীরবর্তী’ গল্পই সিনেমায় দেখতে পাবো। আপাতত আর বলতে চাচ্ছি না, বাকিটা দর্শক দেখুন। আমি সবাইকে অনুরোধ করব, হলে গিয়ে ছবিটি দেখার। আমাদের দেশীয় ছবি যদি আমরা না দেখি তাহলে এই ইন্ডাস্ট্রি দাঁড়াবে কীভাবে।’

রায়হান শশীর চিত্রনাট্যে চলচ্চিত্রটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, প্রসূন আজাদ, শম্পা রেজা, জয়রাজ, সুমিত সেনগুপ্ত, কায়েস চৌধুরী, সূচনা শিকদার, রেশমী, হেদায়েত নান্নু, আশরাফুল আশিষ, সাদিয়া তানজিন প্রমুখ।

কেইউ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS