• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ছেলে গ্রেপ্তার হওয়ায় যেসব ক্ষতি হলো শাহরুখের

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ অক্টোবর ২০২১, ১৫:২১
ছেলে গ্রেপ্তার হওয়ায় যেসব ক্ষতি হলো শাহরুখের
শাহরুখ খান

বিলাসবহুল প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। তারকা পুত্রের এমন কাণ্ডে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তুমুল আলোচনা। এমন পরিস্থিতিতে কটাক্ষের শিকার হয়েছেন বলিউড বাদশা। এমনকি নেটিজেনদের একাংশ শাহরুখ খানকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন।

ছেলে ঘরে না ফেরা পর্যন্ত আপাতত সিনেমার কাজ স্থগিত রাখছেন বাদশা। এই মুহূর্তে দুটি ছবির শুটিংয়ে ব্যস্ত শাহরুখ। একটি হলো দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘পাঠান’। গানের দৃশ্যে শুটিংয়ের জন্য ১০ অক্টোবর শাহরুখ-দীপিকার স্পেনে যাওয়ার কথা। সঙ্গে যাওয়ার কথা পরিচালক সিদ্ধার্থ আনন্দের। কিন্তু এই অবস্থায় তিন সপ্তাহের সেই সফর অনির্দিষ্ট কালের জন্য স্থগিত রেখেছেন শাহরুখ।

দক্ষিণের পরিচালক অ্যাটলির পরিচালনায় শাহরুখের দ্বিতীয় ছবিটির কাজ চলছিলো। আরিয়ান গ্রেপ্তার হওয়ায় সেটির কাজও বন্ধ রাখতে হয়েছে। কবে কাজ শুরু হবে সে বিষয় এখন অনিশ্চিত।

এদিকে কথা রাখলেন না শাহরুখ খান। শেষ মুহূর্তে বাতিল করলেন বিজ্ঞাপনের শুটিং। তার জন্য প্রস্তুত ছিল সেট। সকাল সকাল সেটে পৌঁছে গিয়েছিলেন সহ-অভিনেতা অজয় দেবগণ। কিন্তু কয়েক ঘণ্টা পর কিং খান জানিয়েছেন, তিনি কাজে যেতে পারবেন না। বুধবার (৬ অক্টোবর) এমনই কাণ্ড ঘটিয়েছেন শাহরুখ।

জানা যায়, শাহরুখের জন্য সেটে ২৫-৩০ জন দেহরক্ষী প্রস্তুত ছিলেন। সেদিন ভোর থেকে তার ভ্যানিটি ভ্যানও দাঁড়িয়ে ছিল সেখানে। তবে সকল প্রস্তুতিকে উপেক্ষা করে বিকেল ৩টার দিকে শুটিং বাতিল করেন তিনি। শেষ পর্যন্ত শাহরুখকে বাদ দিয়ে অজয়ের অংশগুলোর দৃশ্যধারণ করা হয়েছে। ছেলের দুঃসময়ে পাশে আছেন বলিউড বাদশা। ছেলেকে মুক্ত করে তবেই কাজে ফিরবেন তিনি।

আজ বৃহস্পতিবার (৭ অক্টোবর) আদালতে হাজির করা হবে শাহরুখপুত্রকে। মাদককাণ্ডে গ্রেপ্তার আরিয়ান খান ছাড়া পাবেন কি-না, তা জানা যাবে আজই। তার আইনজীবী সতীশ মানশিণ্ডে জামিন আবেদন করবেন। মুম্বাইয়ের একটি আদালতে এ মামলার শুনানি হবে।

ছেলে গ্রেপ্তারের পর থেকেই মানসিক অশান্তিতে আছেন শাহরুখ খান। ছেলেকে মুক্ত করতে এদিক-সেদিক ছুটে বেড়াচ্ছেন তিনি। শাহরুখপত্নী গৌরীও ভেঙে পড়েছেন। বিদেশে ব্যবসায়ীক সফর বাতিল করেছেন তিনি।

প্রসঙ্গত, মুম্বাইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-এর কর্মকর্তাদের দীর্ঘ ৬ ঘন্টার জিজ্ঞাসাবাদে মাদক গ্রহণের কথা স্বীকার করেছেন আরিয়ান। তাকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আইনের আওতায় গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারি পরোয়ানায় লেখা রয়েছে- ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লাখ ৩৩ হাজার টাকা পাওয়া গেছে।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কাফরুলে বাসাবাড়িতে দেহ ব্যবসার অভিযোগ, গ্রেপ্তার ৭
ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল মার্কিন বিশ্ববিদ্যালয়গুলো, গণগ্রেপ্তার
যুক্তরাষ্ট্র থেকে দেশে আসা গাঁজার চকলেট-কেক জব্দ, গ্রেপ্তার ৩
পরোয়ানা জারির ৬ বছর পর উপজেলা চেয়ারম্যানকে গ্রেপ্তার
X
Fresh