Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

আজ বিচারকের সামনে দাঁড়াবেন শাহরুখপুত্র

আজ বিচারকের সামনে দাঁড়াবেন শাহরুখপুত্র
আরিয়ান খান

মাদককাণ্ডে গ্রেপ্তার শাহরুখপুত্র আরিয়ান খানকে বৃহস্পতিবার (৭ অক্টোবর) আদালতে হাজির করা হবে। তিনি ছাড়া পাবেন কি-না, তা জানা যাবে আজ। মুম্বাইয়ের একটি আদালতে এ মামলার শুনানি হবে।

একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, আরিয়ানের আইনজীবী সতীশ মানশিণ্ডে জামিন আবেদন করবেন।

ভারতীয় গণমাধ্যম সূত্রের খবর, ছেলে ঘরে না ফেরা পর্যন্ত সিনেমার কাজ স্থগিত রেখেছেন শাহরুখ খান। ‘পাঠান’ ছবির গানের দৃশ্যে শুটিংয়ের জন্য ১০ অক্টোবর শাহরুখ-দীপিকার স্পেনে যাওয়ার কথা থাকলেও তিন সপ্তাহের সেই সফর অনির্দিষ্ট কালের জন্য স্থগিত রেখেছেন বলিউড বাদশা।

আরিয়ানের জামিন সংক্রান্ত শুনানিতে কী হয়, তা দেখে কাজে ফেরার পরবর্তী সিদ্ধান্ত নিবেন এই অভিনেতা। শুধু তিনি নন, ব্যবসার কাজে আসন্ন বিদেশ সফর বাতিল করেছেন স্ত্রী গৌরী খানও।

প্রসঙ্গত, মুম্বাইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-এর কর্মকর্তাদের দীর্ঘ ৬ ঘন্টার জিজ্ঞাসাবাদে মাদক গ্রহণের কথা স্বীকার করেছেন আরিয়ান। তাকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আইনের আওতায় গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারি পরোয়ানায় লেখা রয়েছে- ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লাখ ৩৩ হাজার টাকা পাওয়া গেছে।

সূত্র: আনন্দবাজার

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS