Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৪ কার্তিক ১৪২৮

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে কটাক্ষের শিকার শ্রাবন্তী

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে কটাক্ষের শিকার শ্রাবন্তী
ফাইল ছবি

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ট্রোল হন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গেল কয়েক বছর ধরে নেটিজেনরা যেভাবে প্রকাশ্যে শ্রাবন্তীকে কটাক্ষ করেন, তা অভিনেত্রীর কাছে কিছুই নয়। তাই নানা কটাক্ষ সহ্য করেও শ্রাবন্তী একেবারে মুখে কুলুপ এঁটেছেন। নেটিজেনদের বিরুদ্ধে তার রাগ বা ক্ষোভের কথা এখনও স্পষ্ট করে জানাননি তিনি।

নিজের তিন নম্বর বিয়ে থেকেই ট্রোলিংয়ের শিকার শ্রাবন্তী। রোশন সিংয়ের সঙ্গে যেদিন সাত পাকে বাঁধা পড়েন শ্রাবন্তী, সেদিন থেকেই সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে নিয়ে তুমুল কাণ্ড। তবে বিয়ের একবছর পর রোশনের সংসার ছেড়ে শ্রাবন্তী বেরিয়ে এসে আগুনে ঘি ঢালে! তারপর তো সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী যাই করেন না কেন, তাতেই ট্রোলিংয়ের শিকার হন!

তবে এবার রোশন সিং কিংবা শ্রাবন্তীর নতুন প্রেমিক অভিরূপ নয়, মহালয়ার দিন দুর্গা সেজে ছবি দেওয়ায় ট্রোলের শিকার হলেন এই অভিনেত্রী।

শ্রাবন্তী তার ইনস্টাগ্রামে দুর্গা সেজে কয়েকটি ছবি পোস্ট করেছেন। ছবিতে একেবারে দুর্গা প্রতিমার মতো সেজে উঠেছেন শ্রাবন্তী। প্রশংসার বদলে সেই ছবি দেখে নেটিজেনরা ঠাট্টায় মেতেছেন। নেটিজেনদের মধ্যে কেউ কেউ শ্রাবন্তীর এই ছবির নীচে লিখলেন, ‘আগে নিজের চরিত্র বদলান, তারপর দুর্গা সাজবেন।’ কেউ লিখলেন, ‘এগুলো আপনাকে মানায় না।’ নেটিজেনদের মধ্যে আবার কেউ লিখলেন, ‘আপনার মা দুর্গা হওয়া উচিত হয়নি।’ এক নেটিজেন তো আরও একধাপ এগিয়ে লিখলেন, ‘আপনি দুর্গা নন, দ্রৌপদী!’

গেল বছর থেকে আলাদা থাকছেন শ্রাবন্তী ও রোশন। সোশ্যাল মিডিয়া থেকে একসঙ্গে তোলা সমস্ত ছবি সরিয়ে দেন দু’জন। কিন্তু কিছুদিন আগে আবার শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন। জুন মাসে শিয়ালদহ ফাস্ট ট্র্যাক কোর্টে মামলা করেছিলেন তিনি। এরপর ১৬ সেপ্টেম্বর ডিভোর্স চেয়ে আলিপুর আদালতের দ্বারস্থ হন শ্রাবন্তী। তিনি তৃতীয় স্বামীর সঙ্গে আর কোনও সম্পর্ক রাখতে চান না, তা নিজের আবেদনেই বুঝিয়ে দেন। সূত্র: সংবাদ প্রতিদিন।

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS