• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

'এমপি, মন্ত্রীর মেয়ে বিয়ে করতে প্রস্তুত আমাকে'

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ অক্টোবর ২০২১, ২৩:১৫
'এমপি, মন্ত্রীর মেয়ে বিয়ে করতে প্রস্তুত আমাকে'
মাইনুল আহসান নোবেল

'সালসাবিল মিথ্যাবাদী। ওর বিষয়ে আমি আর মাথা ঘামাতে চাই না। সে টাকার বিনিময়ে আমাকে শেষ করে দেওয়ার পরিকল্পনা করে আমার জীবনে এসেছে। ও চলে যাচ্ছে আমি আমার জীবন নতুন করে সাজাবো। ওর চেয়ে সুন্দরী ও ভালো মেয়ে বিয়ে করবো। এমপি মন্ত্রীর মেয়ে বিয়ে করতে প্রস্তুত আমাকে।’ তালাকের নোটিশ হাতে পেয়ে গণমাধ্যমে এসব কথা জানিয়েছেন সঙ্গীতশিল্পী নোবেল।

শুধু তাই নয়, স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ এনে তিনি বলেন, 'আমাকে বিষ খাইয়ে মেরে ফেলার চেষ্টা করেছে সালসাবিল। আমার ক্যারিয়ারের ধ্বংস করতে একটি পক্ষের হয়ে কাজ করেছে সে। সব সময় আমাকে মানসিক যন্ত্রণায় রেখেছে, যাতে আমি গান গাইতে না পারি। কনসার্ট করতে না পারি।'

এর আগে গত ১১ সেপ্টেম্বর আইনজীবীর মাধ্যমে নোবেলকে তালাক নোটিশ পাঠান তার স্ত্রী সালসাবিল। যদিও আজ বুধবার (৬ অক্টোবর) বিষয়টি প্রকাশ্যে এসেছে। নোবেলের বিরুদ্ধে মানসিকভাবে চরম অসুস্থ, মাদকাসক্ত, নারীর নেশাসহ নানাভাবে নির্যাতনের অভিযোগ এনেছেন সালসাবিল।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় পরিচয়ের সূত্রে ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিল মাহমুদকে বিয়ে করেন এই সঙ্গীতশিল্পী। বিতর্কিত কাণ্ডের জেরে অনেক দিন ধরেই আলাদা থাকতেন এই দম্পতি। অবশেষে এবার পুরোপুরি আলাদা হওয়ার পথে।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শিমুল
ডিভোর্স নিয়ে মুখ খুললেন ঐশী
তারকাদের গোপনে বিয়ে করানো প্রসঙ্গে যা বললেন তুষার খান
বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া
X
Fresh