Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৪ কার্তিক ১৪২৮

৯ বছর পর যা বললেন নায়িকা মাহি

৯ বছর পর যা বললেন নায়িকা মাহি
মাহিয়া মাহি

ঢাকাই সিনেমার শীর্ষ নায়িকাদের একজন মাহিয়া মাহি। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে রূপালি জগতে পথচলা শুরু করেছিলেন তিনি। এরইমধ্যে 'নায়িকা মাহি'র ক্যারিয়ারের ৯ বছর পূর্ণ হয়েছে।

দীর্ঘ এই পথচলায় মাহি একজন সফল অভিনেত্রী। তার এই পথচলায় তিনি সন্তুষ্ট। তার ফেসবুক স্ট্যাটাসে এমনই আভাস পাওয়া গেছে। মাহি লিখেছেন, '৯ বছর, আলহামদুলিল্লাহ। ধন্যবাদ জাজ মাল্টিমিডিয়া। উপরওয়ালার পরে আপনাদের জন্যই আজকে আমি মাহিয়া মাহি।’

মাহির সেই স্ট্যাটাসে নিজের একটি ছবি যুক্ত করেছেন নায়িকা। হাতের আঙুলে ৯ সংখ্যা বুঝিয়ে হাসিমুখে ছবি পোস্ট করেছেন তিনি। গড়ির ভেতরে তোলা সেই ছবিতে মাহির পরনে ছিলো বেগুনী রঙের সিল্কের পোশাক। সেখানে খোলা চুলে এক চোখ ঢেকে রেখেছেন তিনি।

মাহির পোস্টে নেটিজেনদের অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। আরেক জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া সেখানে লিখেছেন- 'ট্রিট দেন আপা।' সেই মন্তব্যের জবাবে মাহি লিখেছেন- 'ডায়েট কর, এত খাওয়া লাগবেনা।' এরপর মাহিকে উদ্দেশ্য করে ফারিয়া লেখেন- 'কিপ্টা।'

সম্প্রতি নতুন সংসার শুরু করেছেন মাহি। স্বামীকে নিয়ে নতুন বাসায় উঠেছেন নায়িকা। নিজের মনের মতো করে নতুন বাসাটি সাজিয়েছেন তিনি। ছবি ও ভিডিও পোস্ট করে ভক্তদের নতুন বাসার এক ঝলক দেখিয়েছেন এই অভিনেত্রী।

মাহি অভিনীত উল্লেখযোগ্য কয়েকটি সিনেমা হলো- ‘পোড়ামন’, ‘অগ্নি’, ‘দেশা: দ্য লিডার’, ‘রোমিও বনাম জুলিয়েট’, ‘ওয়ার্নিং’, ‘কৃষ্ণপক্ষ’, ‘ঢাকা অ্যাটাক’, ‘জান্নাত’ ইত্যাদি।

বর্তমানে তার হাতে রয়েছে বেশ কিছু সিনেমার কাজ। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘গোলাপতলীর কাজল’, ‘আশীর্বাদ’, ‘আনন্দ অশ্রু’ ও ‘বুবুজান’।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS