Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৪ কার্তিক ১৪২৮

কারাগারে যা খেয়ে দিন কাটছে শাহরুখপুত্রের

কারাগারে যা খেয়ে দিন কাটছে শাহরুখপুত্রের

অভিযুক্ত ব্যক্তিদের জন্য সাধারণ খাবার আসে ন্যাশনাল হিন্দু রেস্তোরাঁ থেকে। আরিয়ান খানের বেলায়ও ব্যতিক্রম নয়। তার জন্যও আসছে সেই খাবারই।

মাদক মামলায় অভিযুক্ত হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) হেফাজতে আছেন বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। এনসিবির হেফাজতে থাকাকালীন তাকে ঘিরে কিছু খবর শোনা যাচ্ছে।

জানা গেছে, অভিযুক্ত ব্যক্তিদের জন্য ন্যাশনাল হিন্দু রেস্তোরাঁ থেকে সাধারণ খাবার আসে। ‘তারকা-সন্তান’ হলেও শাহরুখের ছেলে হিসেবে বিশেষ কোনও আয়োজন বরাদ্দ নেই। এনসিবি-র নিজস্ব ক্যান্টিনে তৈরি সাধারণ খাবার খাচ্ছেন সে। নিজের বাড়ি থেকে যদি খাবার আনতেই হয় তাহলে প্রয়োজন আদালতের বিশেষ অনুমতি। আপাতত তাই বাকি অভিযুক্তদের সঙ্গে সাদামাটা খাবারই খাচ্ছেন আরিয়ান।

এই মামলায় অভিযুক্ত আরিয়ানের দুই বন্ধু মুনমুন ধামেচা আর আরবাজ মার্চেন্টের জন্যও একই খাবারের বন্দোবস্ত করা হয়েছে। জানা গেছে, আরিয়ানসহ সবাই সাধারণ ডাল-ভাত খাচ্ছেন।

তবে এ খবরও উঠে এসেছে, একবার আরিয়ানের জন্য স্থানীয় এক রেস্তোরাঁ থেকে বিরিয়ানি আনিয়ে ছিল এনসিবি।

জানা গেছে, এনসিবির কর্মকর্তাদের কাছে পড়ার জন্য বিজ্ঞানের কিছু বই চেয়েছিলেন শাহরুখপুত্র। তার জন্য বিজ্ঞানের বইয়ের বন্দোবস্ত করেছেন কর্মকর্তারা। আরও কিছু প্রয়োজনীয় জিনিসপত্রের ব্যবস্থাও তারা আরিয়ানের জন্য করেছেন।

শনিবার রাতে এক বিলাসবহুল প্রমোদতরীতে আয়োজিত মাদক পার্টিতে গুপ্ত অভিযান চালিয়েছিল এনসিবি। এই পার্টি থেকে আরিয়ানসহ অনেককে আটক করা হয়। দীর্ঘ সময় জিজ্ঞাসাবাদের পর আরিয়ান খান, অভিনেতা আরবাজ মার্চেন্ট, মডেল মুনমুন ধামেচাসহ অনেককে গ্রেপ্তার করে এনসিবি।

মাদক-কাণ্ডে জড়িত আবদুল কাদের শেখ, শ্রেয়স নায়ার, মনীশ দারিয়া এবং অভিন শাহুকে ১১ তারিখ পর্যন্ত এনসিবি-র হেফাজতে রাখা হবে। প্রমোদতরীর পার্টির আয়োজক সংস্থার আরও চার জনকেও গ্রেপ্তার করেছে এনসিবি।

এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS