Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ অক্টোবর ২০২১, ১২:৩৯
আপডেট : ০৬ অক্টোবর ২০২১, ১৩:৪৮

জেলে বসে যা চাইলেন শাহরুখপুত্র আরিয়ান

বিলাসবহুল বাড়ি থেকে সোজা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাজতে আছেন শাহরুখপুত্রসহ আরও ১৩ জন। আপাতত সেই রুদ্ধদ্বার কক্ষেই দিন কাটছে তার। এনসিবি সূত্রে জানা গেছে, তদন্তে সাহায্য করছেন শাহরুখপুত্র। সব প্রশ্নেরই উত্তর দিচ্ছেন। যা করেছেন, তার জন্য অনুশোচনাও প্রকাশ করেছেন আরিয়ান।

‘তারকা-সন্তান’ হলেও জেলে তেমন সুবিধা পাচ্ছে না সে। বাকি সব অভিযুক্তের মতোই হাজতে রাখা হয়েছে আরিয়ানকে। শাহরুখের ছেলে হিসেবে বিশেষ কোনও আয়োজন বরাদ্দ নেই। এনসিবি-র নিজস্ব ক্যান্টিনে তৈরি সাধারণ খাবার খাচ্ছেন সে। নিজের বাড়ি থেকে যদি খাবার আনতেই হয় তাহলে প্রয়োজন আদালতের বিশেষ অনুমতি। আপাতত তাই বাকি অভিযুক্তদের সঙ্গে সাদামাটা খাবারই খাচ্ছেন আরিয়ান।

এই প্রথমবারের মতো শাহরুখপুত্র মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র কর্মকর্তাদের কাছে কিছু আবদার করেছেন। যা চেয়েছেন তা শুনে কিছুটা অবাক হয়েছেন ডিউটিতে থাকা বেশ কয়েকজন। অবশ্য একটু মুচকি হেসে আরিয়ানের আবদার পূরণও করেছেন। আরিয়ান খান বিজ্ঞানের বই পড়তে চান। তার সেই আবদার অনুযায়ী বিজ্ঞানের বেশ কয়েকটি বইও দেয়া হয়েছে।

এনসিবি সূত্র জানায়, আরিয়ান বিজ্ঞানের বই চেয়েছিলেন। কয়েকটি বই তাকে দেয়া হয়েছে। তবে তার পছন্দমতো কোনও খাবার দেয়া হচ্ছে না। আরিয়ান এবং অন্য অভিযুক্তদের কাছ থেকে যে মোবাইলগুলো উদ্ধার করা হয়েছে, সেগুলো সব ফরেনসিক বিভাগে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

সূত্র: আনন্দবাজার

কেইউ/ এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS