• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

আমেরিকায় যেমন কাটলো মোনালিসার জন্মদিন

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ অক্টোবর ২০২১, ১১:১১

মডেল ও অভিনেত্রী মোনালিসার জন্মদিন ছিল গতকাল মঙ্গলবার (৫ অক্টোবর)। করোনা পরিস্থিতির কারণে এবছরও জন্মদিন তেমন ঘটা করে আয়োজন করা হয়নি। দীর্ঘ ৭ বছর ধরেই তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসবাস করছেন। সেখানে থাকা অন্যান্য প্রবাসীদের সঙ্গেই তার জন্মদিন কেটেছে। কিন্তু কারোনার কারণে সেখানকার পরিস্থিতি এখনও স্বাভাবিক হয়ে ওঠেনি। যার জন্য বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়েই তার ঘরোয়া পরিবেশে কেটেছে জন্মদিন।

অভিনয় ও দেশ থেকে দূরে থাকলেও তার ভক্তরা এখনও তাকে ভুলেননি। সহশিল্পীরাও তার জন্মদিনের কথা মনে রেখেছেন। তাকে নানা ভাবেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। আর তাই মোনালিসা তার ভক্ত, বন্ধু, পরিবার সবার উদ্দেশ্যেই ধন্যবাদ জানিয়ে এক বার্তা লিখেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

নিজের জন্মদিনের হাস্যোজ্জল দুটো ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘‘আমার পবিবার, বন্ধু, সহশিল্পীরা সহ আমার অসংখ্য ভক্তদের অনেক ধন্যবাদ। যারা আমার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং আমার জন্য দোয়া করেছেন। আমি অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি, এখানে আমার জীবনের আরও আরেকটি বছর উদযাপন করছি। গত ৩৬৫ দিন জুড়েই সমস্ত চ্যালেঞ্জ নিয়েই বেঁচে থাকার চেষ্টা করেছি এজন্য কৃতজ্ঞ। তবে আমার পরিবারকে খুব মনে পড়ছে।”

কেইউ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিক্ষাসফরে আমেরিকা যাওয়ার সুযোগ, পাওয়া যাবে সাড়ে ৫ লাখ টাকা
নেইমারের মাঠে ফেরা নিয়ে যা বললেন চিকিৎসক লাসমার
ব্যর্থ প্রেমের দুঃখ ভুলে ঘুরে দাঁড়ানোর দিন
ড. ইউনূসের অভিযোগ প্রত্যাখান করলো কংগ্রেস অব বাংলাদেশি আমেরিকানস
X
Fresh