• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে আরটিভি মিউজিক অ্যাওয়ার্ড

আরটিভি নিউজ

  ০২ অক্টোবর ২০২১, ১৬:১৮
আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে আরটিভি মিউজিক অ্যাওয়ার্ড

আজ শনিবার (২ অক্টোবর) রাজধানীর হোটেল সোনারগাঁও-এর বলরুমে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘আরটিভি মিউজিক অ্যাওয়ার্ড ২০২০’। অনুষ্ঠানে মোট ১০টি ক্যাটাগরিতে দেয়া হবে শ্রেষ্ঠ পুরস্কার। আরটিভির বিভিন্ন সঙ্গীতানুষ্ঠানে অংশগ্রহণকারীদের মধ্যে বিচারকদের রায়ে শ্রেষ্ঠ পুরস্কার তুলে দেয়া হবে নির্বাচিতদের হাতে।

ক্যাটাগরিগুলো যথাক্রমে- শ্রেষ্ঠ সঙ্গীত শিল্পী (পুরুষ), শ্রেষ্ঠ সঙ্গীত শিল্পী (নারী), শ্রেষ্ঠ লোকসঙ্গীত শিল্পী (পুরুষ), শ্রেষ্ঠ লোকসঙ্গীত শিল্পী (নারী), শ্রেষ্ঠ ব্যান্ড, শ্রেষ্ঠ সঙ্গীত পরিচালক, শ্রেষ্ঠ গীতিকার, শ্রেষ্ঠ প্রমিজিং সিঙ্গার, শ্রেষ্ঠ মিউজিশিয়ান, শ্রেষ্ঠ আরটিভি মিউজিক ভিডিও ইউটিউব ভিউস এবং বাংলা সঙ্গীতে স্মরণীয় অবদান রাখার জন্য গাজী মাজহারুল আনোয়ারকে দেয়া হবে আজীবন সম্মাননা।

এ প্রসঙ্গে আরটিভি’র প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, 'সঙ্গীত মানুষের জীবনের অবিচ্ছেদ্য অংশ। কণ্ঠ যেমনই হোক, অবসরে কিংবা মনের আনন্দে মানুষ গুণগুণ করেননা এমন মানুষ নেই। আরটিভি সবসময় ভালো কাজে উৎসাহ প্রদান করতে অগ্রগামী। একাধিক জনপ্রিয় গানের অনুষ্ঠান আমরা নিয়মিত ভাবে করে আসছি। তাদের মধ্য থেকে সম্মানিত বিচারকগণের রায়ে শ্রেষ্ঠদের হাতে পুরস্কার তুলে দেয়াই আমাদের ‘আরটিভি মিউজিক অ্যাওয়ার্ড’এর মূল উদ্দেশ্য। এতে করে তারা উৎসাহিত হবেন এবং বাংলা গানের ভান্ডার আরো সমৃদ্ধ করবেন বলে আমরা বিশ্বাস করি।'

‘আরটিভি মিউজিক অ্যাওয়ার্ড ২০২০’ অনুষ্ঠানটি আজ (২ অক্টোবর) বিকাল ৫টায় হোটেল সোনারগাঁও-এর বলরুম থেকে আরটিভি চ্যানেল এবং আরটিভি ফেসবুক পেজ এবং আরটিভি ইউটিউবে সরাসরি সম্প্রচার করা হবে।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh