• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রোশনের মুখ খোলার ঘণ্টাখানেক পরই শ্রাবন্তীর নতুন বার্তা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ সেপ্টেম্বর ২০২১, ২৩:৪২
রোশনের মুখ খোলার ঘণ্টাখানেক পরই শ্রাবন্তীর নতুন বার্তা
ফাইল ছবি

তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে বিচ্ছেদ চেয়ে সংসার ছেড়ে এসেছেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। অন্যদিকে স্বামী রোশান সিং সংসার করতে চেয়ে মামলা দায়ের করেছেন আদালতে। সেই মামলার শুনানিতেও হাজির হননি শ্রাবন্তী। মামলার ১২ দিন কেটে যাওয়ার পরে বিবাহবিচ্ছেদের নোটিশ পাননি বলেও দাবি শ্রাবন্তীর স্বামীর।

রোশন সিংহের বিস্ফোরক মন্তব্যের ঘণ্টাখানেক পরই ইনস্টাগ্রামে নয়া বার্তা দিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মঙ্গলবার সন্ধ্যায় শ্রাবন্তী তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, ‘মেয়েটি এক সময়ে ক্ষমা করতে জানত। তার মন বড় ছিল। মানুষের হাত ছেড়ে দেওয়া কাকে বলে, সে জানত না। কারণ সে তার ভালোবাসার মানুষের মধ্যে কেবল ভালোটুকুই দেখতে পেত। কিন্তু যে দিন থেকে সেই মানুষগুলি তার মনে আঘাত করল, মেয়েটিও তাদের হাত ছেড়ে দিতে শিখল।’ নীচে লেখা, ‘অজ্ঞাতপরিচয় লেখক’। অর্থাৎ লেখাটি তিনি ধার করেছেন। লেখার নীচে আরও একটি বাক্য লেখা— ‘সাহসী মহিলা’। এই বার্তা থেকে এ কথা স্পষ্ট যে, শ্রাবন্তী নিজেকে সাহসী মহিলাদের দলে ফেললেন। একইসঙ্গে বোঝা গেল, ক্ষমা করে দেওয়ায় বিশ্বাসী ছিলেন তিনি। কিন্তু যে আঘাত করেছে, তাকে আর ক্ষমা করতে চান না শ্রাবন্তী।

এই বার্তার ঘণ্টাখানেক আগেই শ্রাবন্তীর স্বামী আনন্দবাজার অনলাইনের কাছে তার এবং শ্রাবন্তীর সম্পর্কের বিষয়ে মুখ খোলেন। রোশন বললেন, ‘‘শ্রাবন্তীর অনেক বন্ধুর সঙ্গে আমার যোগাযোগ রয়েছে। সেখান থেকেই খবর পেয়েছি শ্রাবন্তী নাকি বলেছে, আমি মোটা। ওজন বেশি হওয়ার জন্য আমি নাকি শারীরিক সম্পর্ক সক্রিয় নই। এ রকম নোংরা অভিযোগও আমাকে শুনতে হচ্ছে। শ্রাবন্তীর মুখ থেকে না শুনলেও যারা আমাকে জানিয়েছেন, তারা আমার বিশ্বস্ত বন্ধু।’’

শুধু তা-ই নয়, সোমবার রোশন তার ইনস্টাগ্রাম স্টোরিতে কারও নাম না করে প্রতারণার সমালোচনা করেছেন। শ্রাবন্তীর সঙ্গে তার সম্পর্ক নিয়ে যে বিতর্ক চলছে, সেই একই সময়ে প্রতারণা নিয়ে মন্তব্য করায় মনে করা যেতে পারে, রোশন সম্পর্কের প্রতারণা নিয়েই কথা বলতে চেয়েছেন। রোশন যে ছবিটি দিয়েছেন, তাতে লেখা, ‘প্রতারণা করতে গিয়ে ধরা পড়েছ? তার পরেও বলছ যে তুমি ছাড়া বাকি সবার দোষ?’

গত ১৬ সেপ্টেম্বর রোশনের সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছেন অভিরূপ নাগ চৌধুরীর বর্তমান প্রেমিকা। তার পরেই তাদের সম্পর্ক নিয়ে একের পর এক বিস্ফোরক খবর সামনে আসছে।

রাজীব বিশ্বাস ও কৃষাণ বিরাজের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর রোশান সিংকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। ২০১৯ সালে তারা ধুমধাম আয়োজনে মালাবদল করেন। কিন্তু শ্রাবন্তীর আগের দুটি সংসারের মতো এটিও টিকল না।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এখন আর এসবে কিছু যায়-আসে না : শ্রাবন্তী
শ্রাবন্তীকে ভুলে দ্বিতীয় বিয়ে করলেন তার প্রাক্তন স্বামী কৃষাণ
অভিনেত্রী থেকে নেত্রী হতে মনোনয়ন কিনলেন ঊর্মিলা
পারিশ্রমিকের দশ লাখ টাকা ফান্ডে দিলেন তারা
X
Fresh