Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

মানিকে মাগে হিতে-র সঙ্গে বিমানবালার নাচ, দেখা হলো ৬ কোটি বার!

মানিকে মাগে হিতে-র সঙ্গে বিমানবালার নাচ, দেখা হলো ৬ কোটি বার!
আয়াত উরফ আফরিন

এক নাচে রাতারাতি জনপ্রিয়। মাত্র কয়েক মিনিটের সেই নাচের ভিডিও দেখা হয়েছে ৬ কোটি বার। যিনি নেচেছেন, তিনি হলেন আয়াত উরফ আফরিন। এবার আরও একটি ভিডিও প্রকাশ করে কৃতজ্ঞতা প্রকাশ করলেন তিনি।

আফরিন একটি বেসরকারি সংস্থার বিমানবালা। তিনি কয়েকদিন আগে এক সিংহলী গান মানিকে মাগে হিতে-র তালে পা মিলিয়ে জনপ্রিয় হয়েছেন। তার ভিডিও ৬ কোটি বার দেখার জন্য এবার নতুন ভিডিওতে ইশারাতেই ধন্যবাদ জানালেন দর্শকদের।

শুধু ধন্যবাদের জন্য একটি ভিডিও পোস্ট করেছেন আয়াত। সেখানে তিনি লিখেছেন, আমি এখনও আমার অনুভূতি বোঝানোর মতো শব্দ খুঁজে পাচ্ছি না। প্রথমে ইংরেজিতে তারপর ইংরেজি হরফে হিন্দি ভাষায় মনের কথা জানিয়েছেন আয়াত। লিখেছেন, ‘লব্‌জ কম হ্যায় সুক্‌রিয়া কেহনে কে লিয়ে আপ সভি কো’ শেষে জানিয়েছেন, তিনি তার দর্শকদের মুখে হাসি ফোটাতেই চান। তাদের গর্বিতও করতে চান।

সিংহলী গান মানিকে মাগে হিতে-র তালে নেচে নেটমাধ্যমে জনপ্রিয় হয়েছিলেন আয়াত। সেই ভিডিও অমিতাভ বচ্চন, মাধুরী দীক্ষিত, টাইগার শ্রফের মতো তারকাও নেটমাধ্যমে ভাগ করে নিয়েছিলেন। ভিডিও এখনও বেশ জনপ্রিয়। ইতিমধ্যেই ৬ কোটি বার দেখা হয়েছে। সেই খবর জানিয়েই ধন্যবাদ দিয়েছেন বেসরকারি বিমান সংস্থার ওই বিমানবালা।

ধন্যবাদ জানিয়ে ভিডিওতে ইশারায় পুরোটা বলেছেন আয়াত। ব্যাকগ্রাউন্ডে মানিকে মাগে হিতে-র সঙ্গে ঠোঁটও মিলিয়েছেন। কিন্তু কোনও শব্দ উচ্চারণ করেননি। নতুন ভিডিও পাশে পুরনো নাচের ভিডিও রেখেছেন আয়াত। সূত্র: আনন্দবাজার পত্রিকা

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS