• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আরটিভিকে গোল্ডেন ও সিলভার প্লে বাটন দিলো ইউটিউব

আরটিভি নিউজ

  ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৩:৩২
আরটিভিকে গোল্ডেন ও সিলভার প্লে বাটন দিলো ইউটিউব

বাংলাদেশের জনপ্রিয় বেসরকারি চ্যানেল আরটিভির ইউটিউব চ্যানেল 'আরটিভি নিউজ' ও 'ড্রামা ফানি ক্লিপস’র ১০ লাখ সাবস্ক্রাইবারের মাইলফলক অতিক্রম করায় ‘গোল্ডেন প্লে বাটন’ এবং ‘বাংলার গায়েন’র ১ লাখ সাবস্ক্রাইবারের মাইলফলক অতিক্রম করায় 'সিলভার প্লে বাটন' রিওয়ার্ড দিয়েছে ইউটিউব।

আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) আরটিভির কার্যালয়ে ইউটিউব প্রেরিত ‘গোল্ডেন প্লে বাটন’ ও 'সিলভার প্লে বাটন' এর মোড়ক উন্মোচন করা হয়। আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু ও প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান ‘গোল্ডেন প্লে বাটন’-এর মোড়ক উন্মোচন করেন।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন আরটিভির অনুষ্ঠান বিভাগের প্রধান দেওয়ান শামসুর রকিব, বার্তা বিভাগের উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খান, বিক্রয় ও বিপণন বিভাগের মহাব্যবস্থাপক সুদেব চন্দ্র ঘোষ, ডিজিটাল অ্যান্ড সোশ্যাল মিডিয়া ব্যবস্থাপক এম এ এইচ এম কবির আহমেদ, মানব সম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান মোহাম্মদ মাছুদুল আমিন এবং আরটিভি অনলাইনের ইনচার্জ পলাশ মাহমুদসহ আরটিভির কর্মীরা।

প্রসঙ্গত, ‘গোল্ডেন প্লে বাটন’ রিওয়ার্ড পাওয়া ‘আরটিভি নিউজ’ ও ‘আরটিভি ড্রামা ফানি ক্লিপস’র সাবস্ক্রাইবার সংখ্যা বর্তমানে ১৫ লাখ ছাড়িয়েছে। অন্যদিকে ‘সিলভার প্লে বাটন’ রিওয়ার্ড পাওয়া 'বাংলার গায়েন’র সাবস্ক্রাইবার সংখ্যা ৪.৮ লাখের বেশি।

আরটিভি নিউজ চ্যানেল লিংক: YouTube.com/RtvNews

আরটিভি ড্রামা ফানি ক্লিপস চ্যানেল লিংক: YouTube.com/RtvDramaFunnyClips

বাংলার গায়েন চ্যানেল লিংক: YouTube.com/BanglarGayen

আরটিভির অন্যান্য ইউটিউব চ্যানেল:

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভির মাধ্যমে সংগীত পরিচালনায় নাম লেখালেন জিকো
প্রেডিক্ট এবং উইন গিফটস প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
X
Fresh