Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ সেপ্টেম্বর ২০২১, ২৩:৩৪
আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২১, ২৩:৪০

শাড়ি বিক্রি করছেন রচনা ব্যানার্জি, ব্যবসায়ীদের ক্ষোভ (ভিডিও)

শাড়ি বিক্রি করছেন রচনা ব্যানার্জি, ব্যবসায়ীদের ক্ষোভ (ভিডিও)
ফেসবুক লাইভে শাড়ি বিক্রি করছেন রচনা ব্যানার্জি

টালিউডের তারকা অভিনেত্রী ও টেলিভিশনের জনপ্রিয় সঞ্চালিকা রচনা ব্যানার্জি। এবার অনলাইন উদ্যোক্তার খাতায় নাম লিখিয়েছেন তিনি। ফেসবুক লাইভে এসে শাড়ি বিক্রি করছেন এই অভিনেত্রী। তবে তার এমন কাণ্ডে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন ভক্ত–অনুরাগী, ক্রেতা ও অন্যারা।

গত বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) ফেসবুক লাইভে আসেন রচনা। সেখানে তিনি জানান, অভিনয় ও সঞ্চালনার পর ফাঁকা সময়টা তিনি কাপড় বিক্রির উদ্যোগ নিয়েছেন। নতুন ব্যবসার নাম দিয়েছেন ‘রচনাজ ক্রিয়েশন’।

শাড়ি বিক্রির উদ্যোগ প্রসঙ্গে রচনা বলেন, যখন থেকে এ মাধ্যম চালু হয়েছে, তখন থেকেই অনেকে তাকে মাধ্যমটি ব্যবহার করে নতুন কিছু করার পরামর্শ দিয়েছেন। করোনাকালে তিনি বিষয়টি উপলব্ধি করেছেন। আর তাই অভিনয়, সঞ্চালনা ও পরিবারের দায়িত্ব পালনের পাশাপাশি তিনি এ কাজটি শুরু করেছেন।

আরেকটি পোস্টে রচনা ব্যানার্জি তার কাছ থেকে শাড়ি কেনার আহ্বান জানিয়ে লিখেছেন, 'পুজো-পুজো গন্ধ আর তার সঙ্গে পছন্দসই, বাড়িতে বসে, শাড়ি কেনার মজাই আলাদা রচনা'স ক্রিয়েশন থেকে! আর পেয়ে যাবেন, অল-ইন্ডিয়া শিপিং ফ্রি এবং আরো চমক! হোয়াটস্যাপ- এ স্ক্রিনশট দিয়ে, তাড়াতাড়ি শাড়ি বুক করে নিন!' সঙ্গে হোয়াটস্যাপ নম্বর দিয়ে দিয়েছেন তিনি।

এদিকে ফেসবুক লাইভে শাড়ি বিক্রির খবর ছড়াতেই শুরু হয় কটাক্ষ। সামাজিক যোগাযোগমাধ্যমে স্ক্রিনশট শেয়ার করে অনেকেই নানা রকম মন্তব্য করতে থাকেন। কেউ লেখেন, তারকাখ্যাতি ব্যবহার করে বেশি দামে শাড়ি বিক্রি করছেন তিনি। আবার কেউ কেউ প্রশ্ন তুলেছেন, যে শাড়ি গড়িয়াহাটে পাওয়া যায়, তা কেন বেশি দামে কিনতে হবে রচনাজ ক্রিয়েশন থেকে! ব্যবসায়ীদের অনেকে সেখানে ক্ষোভ প্রকাশ করেছেন।

তাদের দাবি, অনেক নারীই ঘরে বসে বাড়তি রোজগারের জন্য ফেসবুকে এভাবে কাপড় বিক্রি করেন। তাদের লাইভগুলো দেখে অনেকে বিরক্ত হন, অন্যদিকে রচনার লাইভে এসে জড়ো হয়েছেন বহু মানুষ! অথচ যারা সত্যিকারের অভাবী, তাদের তাচ্ছিল্য করা হয়।

তবে রচনার পক্ষেও অনেকেই মন্তব্য করেছেন। তাদের যুক্তি, অনেক সংগ্রাম করে রচনা তার আজকের পরিচিতি তৈরি করেছেন। সেই পরিচিতি কাজে লাগানোর অধিকার তার রয়েছে।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS