Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ সেপ্টেম্বর ২০২১, ২১:৫০
আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২১, ২১:৫৯

নুসরাতের ছেলের মাসপূর্তিতে কেক পাঠালেন প্রভা

নুসরাতের ছেলের মাস পূর্তিতে কেক পাঠালেন প্রভা

গেলো ২৬ আগস্ট দুপুরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ছেলে সন্তানের মা হয়েছেন টালিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। ছেলের নাম রেখেছেন ঈশান। আজ (২৬ সেপ্টেম্বর) নায়িকার ছেলের বয়স এক মাস পূর্ণ হয়েছে। এ উপলক্ষে নুসরাতের বাসায় কেক পাঠিয়েছেন তার ঘনিষ্ঠ বান্ধবী প্রভা আগারওয়াল।

আকাশি রঙের কেকটির উপর রয়েছে মেঘ, চাঁদ, তারা ইত্যাদি। এছাড়াও কেকের ওপর একটি ছোট্ট টেডি শুয়ে আছে। কেকের মাঝ বরাবর লেখা রয়েছে ঈশানের নাম এবং একদম নিচে লেখা ‘হ্যাপি ফার্স্ট মান্থ’ কথাটি।

কেকের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন নুসরাত। সেখানে ট্যাগ দিয়েছেন বান্ধবী প্রভা আগারওয়ালকে। এর আগে ঈশান জন্মের পরও অনেকগুলো উপহার পাঠিয়েছেন প্রভা।

প্রসঙ্গত, বর্তমানে টালিউডের সবচেয়ে চর্চিত জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। তাদের প্রেম, একসঙ্গে বসবাস, সন্তান গ্রহণ ইত্যাদি বিষয় নিয়ে প্রতিনিয়ত আলোচনা-সমালোচনা হচ্ছে। স্বামী নিখিল জৈনকে ছেড়েছেন আগেই। তারপর নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের মেলামেশা সবার নজরে আসে। দুজনের প্রেমের গুঞ্জনের মাঝেই প্রকাশ্যে আসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর। তখন অনেকেই ধারণা করছেন প্রেমিক যশের সঙ্গে লিভ টুগেদারের ফল এই ছেলে।

গর্ভবতী হওয়ার পর থেকেই প্রেমিকার ছায়াসঙ্গী হয়ে ছিলেন যশ। হাসপাতালে যাওয়ার পরও নুসরাতের পাশে ছিলেন তিনি। সন্তানের পিতৃপরিচয় আড়াল করার কারণে তুমুল সমালোচনার মুখে পড়েন এই নায়িকা। যদিও পরবর্তীতে তার সন্তানের বাবার পরিচয় প্রকাশ্যে এসেছে। জানা গেছে, যশই তার সন্তানের বাবা। তবুও তাকে কটাক্ষ করার মাত্রা কমেনি।

সূত্র: আনন্দবাজার

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS