• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

মিস আর্থ বাংলাদেশের মুকুট জিতলেন নাইমা

আরটিভি নিউজ

  ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫৮
মিস আর্থ বাংলাদেশের মুকুট জিতলেন নাইমা

গত ২৪ সেপ্টেম্বর ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হয় বিশ্বের একমাত্র আন্তর্জাতিক পরিবেশ সচেতন সুন্দরী প্রতিযোগিতা 'মিস আর্থ বাংলাদেশ ২০২১'। যোগ্যতা হিসেবে প্রতিযোগীদের শিক্ষা, মেধা, পরিবেশ চিন্তা ও উপস্থাপনার ভঙ্গিকে মানদন্ড হিসেবে বিবেচনা হয়। এবারের আসরে 'মিস আর্থ বাংলাদেশ ২০২১' এর মুকুট জিতেছেন উম্মে জমিলাতুন নাইমা।

লাইসেন্সি প্রতিষ্ঠান ত্রিপল নাইন গ্লোবাল ও রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮১-এর যৌথ আয়োজনে এই আসরে মিস এয়ার, ফায়ার ও ওয়াটার বাংলাদেশ হিসেবে ভূষিত হন যথাক্রমে সাকিলা তানহা, পিয়াল সরকার এবং ফাহমিদা বর্ষা। এছাড়াও ফারজাহান পিয়া ও আরুশা আবিদা যথাক্রমে মিস বিউটিফুল ফেস ও মিস সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার নির্বাচিত হয়েছেন।

এই আয়োজনে সোনালী ব্যাগের আবিস্কারক ড. মোবারক আহমেদ খান, পরিবেশ আন্দোলনের প্রবক্তা অধ্যাপক আবদুল্লাহ আবু সাঈদ, প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের কর্ণধার আব্দুল মুকিত মজুমদার, রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮১ গভর্নর মোতাসিম বিল্লাহ ফারুকী, পরিবেশ রক্ষা সংগঠক নায়লা বারী এবং পরিবেশবিদ ড. এস আই খানকে ফ্রেন্ডস অব নেচার সম্মাননা স্মারক প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে পরিবেশ গবেষক ও মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ আয়োজকদের ধন্যবাদ এবং সম্মাননায় ভূষিতদের অভিনন্দন জানিয়ে বলেন, 'মানব সম্প্রদায়ের একমাত্র ধারক এই পৃথিবী গ্রহকে বাঁচিয়ে রাখতে তার প্রকৃতি ও পরিবেশ রক্ষার বিকল্প নেই। এই কাজে প্রয়োজন সকলের সম্মিলিত উদ্যোগ ও টেকসই পার্টনারশীপ।'

ন্যাশনাল ডিরেক্টর লায়লা বারি, মিস আর্থ বাংলাদেশ ২০২০ মেঘনা আলম এবং রোটারি ফার্স্ট লেডি রোকেয়া ফারুকী বিজয়ীদের মুকুট পরিয়ে দেন। থিম সং পরিবেশন করেন প্রত্যয় খান, আনিকা, রেপার হাসান ও আনু।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী রুমি
X
Fresh