Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ সেপ্টেম্বর ২০২১, ২৩:৪৯
আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২১, ০০:১৮

শাহরুখকে মনে করালেন জায়েদ খান

শাহরুখকে মনে করালেন জায়েদ খান

আজ থেকে ১০ বছর আগে বলিউডে মুক্তি পায় বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছবি 'রা ওয়ান'। ওই চলচ্চিত্রে দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন শাহরুখ খান। ছবির একটি পরিচিত ও বহুল ব্যবহৃত পোস্টার ছিল শাহরুখ কারিনাকে কোলে করে নিয়ে আসছেন। এটা রাওয়ান চলচ্চিত্রের আইকন পোস্টার হিসেবে স্থান করে নেয়। এখানে লাল শাড়ি পরিহিত কারিনা নিস্তেজ অবস্থায় শাহরুখের কোলে পড়ে ছিলেন।

আজ শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকালে একই রকম একটি ছবি নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করেন জায়েদ খান। যেখানে তাকে দেখা যায় বিধ্বস্ত; কিন্তু অত্যন্ত সাহসী ভূমিকায়। এক করুণ পরিস্থিতির মুখোমুখি হয়ে কোলে করে নিয়ে আসছেন নায়ক জায়েদ। সেই ছবিতে লাল শাড়ি পরিহিত নবাগত নায়িকা স্নিগ্ধা নিস্তেজ অবস্থায় জায়েদের কোলে পড়ে ছিলেন।

যদিও ছবিটির এই অ্যাকশনকে নেটিজেনরা শাহরুখ খানের সেই পোস্টারের সঙ্গে মেলালেও আদতে জায়েদ খানের এই ছবিটি একেবারে ভিন্ন আবহ ও ভিন্ন গল্পের, মুক্তিযুদ্ধকেন্দ্রিক প্রেক্ষাপটে। এখানে জায়েদ খান একজন বীর মুক্তিযোদ্ধা।

এ প্রসঙ্গে জায়েদ খান গণমাধ্যমে বলেন, 'এই ছবির জন্য আমাকে লুক পরিবর্তন করতে হয়েছে। নির্মাতা প্রকৃত অভিনেতাকে বের করে নিয়ে আসছেন। প্রতিনিয়ত এক্সপেরিমেন্টের মধ্য দিয়ে যাচ্ছি। সোনারচর ছবিটি হবে অন্য রকম, একজন অন্য জায়েদ খানকে পাবে দর্শকরা।'

গত ১৫ সেপ্টেম্বর সকাল থেকে গাজীপুরের হোতাপাড়ায় শুরু হয়েছে ‘সোনার চর’ সিনেমার দৃশ্যধারণ। এই সিনেমায় অভিনয়ের জন্য আগেই চুক্তিবদ্ধ হয়েছিলেন তারকা অভিনেত্রী মৌসুমী, ওমর সানী এবং জায়েদ খান। এত দিন ছবির নায়িকা, অর্থাৎ জায়েদ খানের বিপরীতে কে অভিনয় করছেন, সেটা নিয়ে ছিল সংশয়। সেই জটিলতা কাটিয়ে সোনার চর সিনেমার মাধ্যমে অভিষেক হতে যাচ্ছে স্নিগ্ধার।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS