• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সিদ্ধার্থ শুক্লার মৃত্যু; নিজেকে বাঁচাতে 'ছায়াসঙ্গী' খুঁজছেন শেহনাজ!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ সেপ্টেম্বর ২০২১, ২১:১৫
সিদ্ধার্থ শুক্লার মৃত্যু; নিজেকে বাঁচাতে 'ছায়াসঙ্গী' খুঁজছেন শেহনাজ!

চলতি মাসের শুরুতে (২ সেপ্টেম্বর) মারা যান বিগবস বিজয়ী ও অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। তার আকস্মিক প্রয়াণ মানতে না পেরে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন প্রেমিকা শেহনাজ গিল। প্রিয় মানুষটাকে হারিয়ে ভেঙে পড়েছেন এই অভিনেত্রী।

২০২১ সালের মতোই ২০২২ সালও খুবই খারাপ কাটবে শেহনাজের! সম্প্রতি এক ইউটিউব শো-তে সংখ্যাতত্ত্ববিদ নবনিধি ওয়াধা এমন সতর্কবাণীই শুনিয়েছেন।

তার দাবি, শেহনাজের জীবন আর আগের মতো থাকবে না। তাহলে কী করলে এই খারাপ সময়ের সঙ্গে লড়তে পারবেন ‘বিগ বস’-খ্যাত অভিনেত্রী?

সংখ্যাতত্ত্ববিদের পরামর্শ, এর জন্য সারাক্ষণের সঙ্গী চাই অভিনেত্রীর। এমন একজন, যিনি দিন-রাত শেহনাজের ‘ছায়াসঙ্গী’ হয়ে থাকবেন। যদিও অভিনেত্রীকে কখনোই একা ছাড়ছেন না তার পরিবার ও বন্ধুরা। এমনকি ছেলে হারানোর শোক কাটিয়ে উঠতে না পারলেও সিদ্ধার্থের পরিবারও শেহনাজের পাশে আছেন।

প্রায়ই শেহনাজের সঙ্গে দেখা করতে যাচ্ছেন সিদ্ধার্থের মা রিতা শুক্লা। মানসিকভাবে সম্পূর্ণ ভেঙে পড়ার পর থেকেই তিনি অভিনেত্রীর পাশে। শেহনাজ যাতে সুস্থ, স্বাভাবিক জীবনে ফিরতে পারেন সেজন্য তিনি পাশে থাকছেন। এমনকি আগের মতো ক্যামেরার মুখোমুখি হওয়ার জন্যও মানসিক শক্তি জুগিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, দিলজিৎ দোসাঞ্ঝের সঙ্গে ‘হসলা রাখ’ সিনেমায় অভিনয় করতে দেখা যাবে শেহনাজকে। সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করবেন তিনি। তার মানুষিক অবস্থার কথা বিবেচনায় বন্ধ রাখা হয় শুটিং। অবশেষে শেহনাজের ফেরার খবরে আবারও শুটিং শুরু হতে যাচ্ছে সিনেমাটির।

জানা যায়, আগের শুটিং ফ্লোরে, বাইরে গল্প-আড্ডায় মেতে থাকতেন শেহনাজ। এখন আগের মতো নেই তিনি। ইদানিং কারও সঙ্গে প্রয়োজনের বাইরে কথাও বলেন না। অনেকটাই নীরব হয়ে গেছেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, শেহনাজ ও সিদ্ধার্থকে ‘সিদনাজ’ বলে ডাকতেন ভক্তরা। ‘বিগ বস ১৩’-তে তাদের রসায়ন দর্শকমহলে প্রশংসিত হয়। বিগ বস থেকে বেরিয়েও দুজনের সম্পর্ক ভালো ছিল এবং প্রেমে জড়িয়েছিলেন। টেলিভিশনে শেহনাজের সঙ্গেই শেষবার দেখা গিয়েছে সিদ্ধার্থকে।

২ সেপ্টেম্বর সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে ঘুমের মধ্যে মারা যান সিদ্ধার্থ শুক্লা। মুম্বাইয়ের কুপার হাসপাতালে সিদ্ধার্থের ময়নাতদন্ত হয়। ময়নাতদন্তের প্রতিবেদন অনুযায়ী, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে।

সিদ্ধার্থের পরিবারের দাবি, তাঁর মৃত্যু স্বাভাবিক। যদিও নেটিজেনদের একাংশ ইতিমধ্যেই তরুণ অভিনেতার অকালমৃত্যুকে ‘অস্বাভাবিক’ বলে দাবি করছেন।

সূত্র: আনন্দবাজার

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh