• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

দাদা হলেন অভিনেতা আলীরাজ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ সেপ্টেম্বর ২০২১, ২৩:৫৬
দাদা হলেন অভিনেতা আলীরাজ

নব্বইয়ের দশকের জনপ্রিয় ও দাপুটে অভিনেতা আলীরাজ। সাবলিল অভিনয়ের মাধ্যমে ঢালিউড পাড়ার দর্শকদের মন জয় করে নেন তিনি। এরইমধ্যে জীবনের অনেকগুলো বসন্ত পার করে দিয়েছেন তিনি। এবার তিনি হয়েছেন দাদা। মঙ্গলবার রাজধানীর একটি হাসপাতালে তার ছেলে শরণরাজ ও ছেলের বৌ আমরিন আক্তার সাবার কোলজুড়ে ফুটফুটে একটি কন্যাসন্তান এসেছে।

আলীরাজ নিজেই এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গেল জুলাই মাসে তিনি নানা হয়েছেন।

জনপ্রিয় এ অভিনেতা গণমাধ্যমকে বলেন, ‘জুলাইতে নানা হলাম। আল্লাহর অশেষ রহমতে এবার দাদা হয়েছি। এই অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারবো না। আল্লাহর কাছে কৃতজ্ঞ আমি। লক্ষ লক্ষ শুকরয়িা।’

পুত্রবধূ আমরিন আক্তার সাবা ও নাতনি সুস্থ আছে বলেও জানান তিনি।পরিবারের এই নতুন সদস্যের জন্য আলীরাজ সবার কাছে দোয়া চেয়েছেন।

দুই ছেলে-মেয়ে ও স্ত্রীকে নিয়ে আলীরাজের সংসার। এর আগে তার মেয়ে মহিমা হোসেন শর্মী চলতি বছরের ২৭ জুলাই কন্যা সন্তানের মা হন।

উল্লেখ্য, টিভি নাটকের মধ্য দিয়ে অভিনয়ে অভিষেক হয় আলীরাজের। এরপর আশির দশকে রাজ্জাকের হাত ধরে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন তিনি।

তার আসল নাম ডব্লিউ আনোয়ার, রাজ্জাক তাকে ‘আলীরাজ’ নামটি দেন। পরে সেই নামেই চলচ্চিত্রে পরিচিত পান তিনি। দীর্ঘ ক্যারিয়ারে শতাধিক চলচ্চিত্রে অভিনয় করে দর্শক মন জয় করেন তিনি। ২০১৬ সালে ‘পুড়ে যায় মন’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য পার্শ্বচরিত্রে সেরা অভিনেতার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন আলীরাজ।

এমএন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন অভিনেতা রুমি
‘দাদাগিরি’, ‘দিদি নম্বর ওয়ান’-এর শুটিং সেটে ভয়াবহ আগুন
অভিনেতা রুমির মৃত্যুতে ফেসবুক যেন শোক বই
অভিনেতা অলিউল হক রুমি আর নেই
X
Fresh