Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ সেপ্টেম্বর ২০২১, ২৩:৩৩
আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৪

কেন হারিয়ে গেলেন ‘তেরে নাম’ সিনেমার নায়িকা?

কেন হারিয়ে গেলেন ‘তেরে নাম’ সিনেমার নায়িকা?

একবিংশ শতকে বলিউড ইন্ডাষ্ট্রিতে তুমুল জনপ্রিয় ও ব্যবসাসফল সিনেমাগুলোর মধ্যে একটি ‘তেরে নাম’। সতীশ কৌশিক পরিচালিত সিনেমাটিতে জুটিবদ্ধ হয়েছিলেন বলিউড অভিনেতা সালমান খান ও অভিনেত্রী ভূমিকা চাওলা। ২০০৩ সালে মুক্তি পাওয়া এই সুপারহিট সিনেমার মাধ্যমেই বলিউডে অভিষেক হয়েছিল ভূমিকার। পেয়েছিলেন ব্যাপক পরিচিতিও। সালমান-ভূমিকা জুটির সিনেমাটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল।

অভিনয় দক্ষতা থাকার পরও বলিউডে নিজের ভিত শক্ত করতে পারেননি ভূমিকা। নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি মুম্বাই ইন্ডাস্ট্রিতে। অনেকটা হারিয়েই গিয়েছেন তিনি। কিন্তু কেন? জবাবটা ভূমিকা নিজেই দিয়েছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভূমিকা জানান, অনেক সময় এমনটা হয়েছিল যে, যখন কোনো ভালো স্ক্রিপ্ট তার কাছে আসতো তখন তিনি ব্যস্ত থাকতেন অন্য প্রোজেক্টে। আবার কখনও এমনও হয়েছে স্ক্রিপ্টগুলো ভালো ছিল, কিন্তু কাজে নিজের সেরাটা উপস্থাপন করতে পারেননি তিনি।

ভূমিকা মনে করেন, ফিল্ম ক্যারিয়ারে বিরতি বিষয়টি খুবই খারাপ। এটি কাটিয়ে দীর্ঘ সময় পর ফিরে আসাটা অনেক বড় চ্যালেঞ্জ। সে কারণেই মূলত বর্তমানে তাকে আর সেভাবে পর্দায় দেখা যায় না।

উল্লেখ্য, ২০০০ সালে তেলেগু সিনেমা ‘ইউভাকাডু’ দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন ভূমিকা চাওলা। এরপর সেখানেই নিয়মিত কাজ করতেন। মাঝে বলিউডে এসে এক ঝলক দেখিয়ে আবারও হারিয়ে গেলেন জনপ্রিয় এই অভিনেত্রী। তবে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে নিয়মিত রয়েছেন তিনি। অবশ্য ২০১৬ সালে বলিউডের ব্লকবাস্টার হিট সিনেমা ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’তে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা গিয়েছিল ভূমিকাকে।

এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS