• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

আমেরিকা থেকে ফিরেই শাকিবের সিনেমায় ষড়যন্ত্র করলেন মিশা!

আরটিভি নিউজ

  ২২ সেপ্টেম্বর ২০২১, ১৭:২৬
আমেরিকা থেকে ফিরেই শাকিবের সিনেমায় ষড়যন্ত্র করলেন মিশা!
বামে- মিশা সওদাগর, ডানে- শাকিব খান

গত ৭ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর। সোমবার (২০ সেপ্টেম্বর) ঢাকায় ফিরেছেন তিনি। এসেই চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান অভিনীত ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমায়।

আজ বুধবার (২২ সেপ্টেম্বর) থেকে শাকিবের সঙ্গে শুটিংয়ে অংশ নিয়েছেন মিশা সওদাগর। এদিন সকাল থেকেই এফডিসির ১ নম্বর ফ্লোরে সাজানো হয়েছে সেট। কল টাইম অনুযায়ী দুপুরের আগেই সেটে হাজির হন মিশা। দৃশ্যের পেছনের গল্প ছিল এমন- মিশার ভাই এক ব্যক্তিকে খুন করে। তবে ষড়যন্ত্রের মাধ্যমে খুনের দায় অন্য এক নিরীহ ব্যক্তির ওপর চাপিয়ে দেন মিশা। এমন ঘটনার প্রেক্ষিতে চলে সংলাপ বিনিময়।

এদিকে বিকেলে দ্বিতীয় শিফটের শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব খান। তার সঙ্গে মিশারও বেশ কিছু দৃশ্য রয়েছে।

মিশা বলেন, ‘বেশ ভালো গল্পের একটি সিনেমা। পরিচালক আমার বিকল্প না পাওয়ার কারণে তার অনুরোধে সিনেমাটি করতে আসতে হয়েছে। সিনেমাকে ভালোবাসি বলে একটি ভালো সিনেমার সঙ্গে থাকতে চাই বলেই আমেরিকায় গিয়ে সাথে সাথেই আবার ফিরে এসেছি।’

অন্যদিকে নির্মাতা তপু খান বলেন, ‘আসলে শুটিং বেশিরভাগই শেষ। কেবল ভিলেনের অংশটা বাকি ছিল। এই শুটিংটা হওয়ার কথা ছিল সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে। কিন্তু করোনার ভ্যাকসিনের জন্য মিশা ভাই আমেরিকায় গিয়েছিলেন। এ কারণে তখন শুটিংটা করা হয়নি। এখন তিনি ভ্যাকসিন নিয়ে দেশে দ্রুত এসেছেন মূলত আমাদের সিনেমাটির কাজ শেষ করার জন্যই।’

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমায় শাকিবের বিপরীতে আছেন বুবলী। এছাড়াও অভিনয় করেছেন ফাখরুল বাশার, মিলি বাশার, সিয়াম নাসির প্রমুখ।

প্রসঙ্গত, সর্বশেষ ‘বীর’ সিনেমায় শাকিব-মিশাকে একসঙ্গে দেখা গিয়েছিল। নতুন করে আবারও জনপ্রিয় এ নায়ক-ভিলেনকে পর্দায় লড়তে দেখা যাবে।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিপুণের প্যানেলে মাহমুদ কলির প্রার্থিতা নিয়ে সংশয়
রাজকুমার মুক্তির আগে নতুন সমালোচনায় শাকিব খান
শাকিবের ‘তুফান’এ ভিলেন যিশু সেনগুপ্ত !
নায়িকা নয়, শাকিবের মা হয়ে আসছেন মাহি!
X
Fresh