• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

কান্না ভেজা চোখে কঙ্গনাকে চিঠি লিখলেন সাবেক মুখ্যমন্ত্রী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৪:৪১
কান্না ভেজা চোখে কঙ্গনাকে চিঠি লিখলেন সাবেক মুখ্যমন্ত্রী

বলিউডের কুইন খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাউত। তার অভিনীত সিনেমা 'থালাইভি' মুক্তির পর প্রশংসায় ভাসছেন এই অভিনেত্রী। সিনেমাটি দেখে কান্না ভেজা চোখে কঙ্গনাকে চিঠি পাঠিয়েছেন বিজেপি নেতা তথা হিমাচল প্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী শান্তা কুমার।

কঙ্গনার বাড়ি হিমাচলে। মহামারিকালে অনেকটা সময় তিনি সেখানে কাটিয়েছেন। আর সেই রাজ্যের সাবেক মুখ্যমন্ত্রীর চিঠি পেয়ে খুব খুশি অভিনেত্রী। ইনস্টাগ্রামে চিঠিটি পোস্ট করেছেন কঙ্গনা।

হিমাচলের সাবেক মুখ্যমন্ত্রীর কথায়, পুরো পরিবার আর বন্ধুবান্ধবদের নিয়ে ‘থালাইভি’ দেখলাম। নিজেকে যে উচ্চতায় নিয়ে গিয়েছো তুমি, দেখে গর্ব হয়। গোটা হিমাচল প্রদেশ নিজের কন্যাকে নিয়ে গর্বিত।

‘থালাইভি’ তামিলনাড়ু প্রদেশের বিখ্যাত রাজনৈতিক নেত্রী জয়ললিতা জয়রামের জীবন কাহিনিভিত্তিক একটি সিনেমা। এই ছবিতে ‘রণংদেহী’ জয়ললিতার ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা।

প্রসঙ্গত, মানালিতে একটি বিলাসবহুল বাড়ি তৈরি করেছেন কঙ্গনা। এই বাড়ি তৈরি করতে তার খরচ হয়েছে ৩০ কোটি রুপি। বাড়িতে বেডরুম আছে ৮টি। প্রত্যেকটি ঘরের দরজা খুললে সামনে উঁকি দেবে পাহাড়। ৮টি ঘরের সামনেই রয়েছে ব্যালকনি। বাড়ি তৈরির সময় প্রতি মাসে মানালিতে হাজির হয়ে নির্মাণ কাজের দেখাশোনা করেছেন কঙ্গনা। বাড়িটি সাজানোর জন্য ২০ কোটি রুপি খরচ করেছেন এই অভিনেত্রী।

জানা যায়, ডিজাইনার শবনম গুপ্তাই কঙ্গনার এই বাড়ি সাজিয়ে গুছিয়ে দিয়েছেন। শবনম-এর সঙ্গে আলোচনা করেই মানালির বাড়ির অন্দরসজ্জা করিয়েছেন কঙ্গনা। আর এই বাড়িতে জিম, যোগ রুমসহ যাবতীয় প্রয়োজনীয় জিনিস রয়েছে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কঙ্গনা-আলিয়া বিতর্কে বিস্ফোরক মন্তব্য রণদীপের
‘বলিউডের অনেক তারকা অবৈধ কাজ করেন’
মন্দির ঝাড়ু দিয়েও কটাক্ষের মুখে কঙ্গনা
এবার বিদেশির প্রেমে মজলেন কঙ্গনা
X
Fresh