• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

তাহসান-মিথিলার লাইভে এত খরচ ইভ্যালির! (ভিডিও)

আরটিভি নিউজ

  ১৮ সেপ্টেম্বর ২০২১, ২২:০৭
তাহসান-মিথিলার লাইভে এত খরচ ইভ্যালির!
ছবি: সংগৃহীত

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিন এখন গ্রাহকের করা প্রতারণার মামলায় কারাগারে।

চলতি বছরের শুরুর দিকে ইভ্যালিকে নিয়ে নতুন করে ব্র্যান্ডিংয়ে কোম্পানিতে যোগ দেন সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচিত নাম আরিফ আর হোসাইন। পরে তার পরামর্শেই বাংলাদেশের জনপ্রিয় জুটি তাহসান-মিথিলাকে একই অনুষ্ঠানে হাজির করা হয়।

জানা গেছে, বিচ্ছেদের পর আলাদা থাকা মিথিলা ও তাহসানকে গত ১৫ মে রাত ৯টায় তাদের দেখা যায় ইভ্যালির ফেসবুক পেজে একসঙ্গে। তাহসান-মিথিলার ওই অনুষ্ঠান করতে অর্ধকোটি টাকার বেশি খরচ হয় ইভ্যালির।

ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসেন তখন জানিয়েছিলেন, তাহসানের পর ইভ্যালির দ্বিতীয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে যাচ্ছেন রাফিয়াথ রশিদ মিথিলা। সেই উপলক্ষে এই আয়োজন। সঞ্চালকের বিভিন্ন প্রশ্নের জবাব দেবেন তারা। ঈদ, আগামীর পরিকল্পনা, জীবনের নেতিবাচক আর ইতিবাচক অভিজ্ঞতাগুলো শেয়ার করবেন। বলতে পারেন এটা একেবারেই এক্সক্লুসিভ একটি সেলিব্রিটি শো।

এর আগে এক মধ্যরাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ঝড় তোলেন তাহসান। তাহসান তার ভেরিফায়েড পেজে লেখেন, এই শনিবার রাতে তোমার জন্য একটি সারপ্রাইজ রয়েছে।

তাহসানের এই পোস্টের জবাবে পাল্টা পোস্ট করেন মিথিলা। লেখেন, রিয়েলি!!? সারপ্রাইজের অপেক্ষায় রইলাম।’

ব্যস দুই তারকার অমন স্ট্যাটাসকে জোড়া লাগিয়ে ফেসবুকে তোলপাড় শুরু হয়। লাইভ শো শেষ হওয়ার পর নেটিজেনদের নেতিবাচক মন্তব্যের মুখে পড়েন মিথিলা। তার কড়া জবাবও দেন তিনি।

গত জুনে বড় অঙ্কের বেতনে ইভ্যালির হেড অব পিআর হিসেবে যোগ দেন অভিনেত্রী শবনম ফারিয়া। তবে জানা গেছে, তার বেতনের অধিকাংশই রয়ে গেছে বকেয়া।

তাহসান মে মাসে, মিথিলা যোগদানের দুই মাস পর এবং শবনম ফারিয়া কাছাকাছি সময়ে ইভ্যালি ছাড়েন।

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের (প্রতিষ্ঠানটির চেয়ারম্যান) বিরুদ্ধে যশোরে লিখিত অভিযোগ দিয়েছেন এক গ্রাহক।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে যশোরের কোতোয়ালি মডেল থানায় জাহাঙ্গীর আলম চঞ্চল নামে ওই গ্রাহক থানায় প্রতারণার অভিযোগ দেন। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন যশোরের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম।

ইভ্যালির আয়োজিত তাহসান-মিথিলার সেই লাইভ-

এসজে/

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইভ্যালির রাসেল-শামীমার সম্পত্তি ক্রোকের নির্দেশ
টাকা ফিরে পেতে অপেক্ষা বাড়ছে ইভ্যালি গ্রাহকদের
গানের জগতে ফারিণ, সঙ্গী তাহসান
ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
X
Fresh