Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ সেপ্টেম্বর ২০২১, ২০:১১

মদন মিত্রের সঙ্গে শ্রাবন্তীর ছবি নিয়ে হুলস্থুল

মদন মিত্রের সঙ্গে শ্রাবন্তীর ছবি নিয়ে হুলস্থুল
মদন মিত্রের সঙ্গে শ্রাবন্তী

পশ্চিমবঙ্গের আলোচিত রাজনীতিবিদ মদন মিত্র। তৃণমূলের এই নেতার বিভিন্ন মন্তব্য ও কর্মকাণ্ড নিয়ে প্রায়ই আলোচনা-সমালোচনা হয়। এবার তার সঙ্গে দেখা গেল বিজেপির তারকা সদস্য ও টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জিকে। তাদের দুজনকে একসঙ্গে দেখেই শুরু হয়েছে হুলস্থুল কাণ্ড। গুঞ্জন উঠেছে, ফের তৃণমূলে ভিড়ছেন এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়ানো ছবিতে দেখা যাচ্ছে- বেশ খোশমেজাজে শ্রাবন্তীর সঙ্গে আড্ডায় মেতেছেন মদন মিত্র। সেখানে কালো পাঞ্জাবি, কালো পায়জামা আর কালো সানগ্লাসে হাজির হয়েছিলেন 'কালারফুল' মদন। অন্যদিকে শ্রাবন্তীর পরনে ছিলো কালো-সোনালী রঙ মিশ্রিত সালোয়ার কামিজ। জামার সঙ্গে মিলিয়ে জুতা পড়েছিলেন নায়িকা। তবে মদন মিত্র পায়ে পরেছিলেন হাওয়াই চটি।

গুঞ্জন আছে, বর্তমানে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেম করছেন শ্রাবন্তী। তিনিই বিশ্বকর্মা পূজার আয়োজন করেছেন। আর সেখানেই একসঙ্গে ক্যামেরাবন্দী হয়েছেন মদন মিত্র ও শ্রাবন্তী। যদিও প্রেমের সম্পর্ককে অস্বীকার করেছেন এই অভিনেত্রী। তার দাবি, তারা খুব ভালো বন্ধু।

আগে মমতার দল তৃণমূলের সমর্থক ছিলেন শ্রাবন্তী। তবে নির্বাচনের আগ মুহূর্তে সবাইকে অবাক করে দিয়ে বিজেপিতে যোগ দেন। পশ্চিমবঙ্গের সর্বশেষ বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থীও হয়েছিলেন। কিন্তু ভোটে জিততে পারেননি সিনেমার এই হিট নায়িকা। নির্বাচনে হেরে যাওয়ায় পুনরায় দিদির কাছে ফিরতে চাইছেন এ তারকা।

এছাড়া কিছু দিন আগেই শ্রাবন্তীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন মমতা ব্যানার্জি। বিপরীতে শ্রাবন্তীও দিদিকে ভালোবাসা-কৃতজ্ঞ জানিয়েছেন। তখনও তার তৃণমূলে ফেরার গুঞ্জন শোনা গিয়েছিল। এবার অন্তর্জালে মদন মিত্রের সঙ্গে ছবি প্রকাশ্যে আসতেই শ্রাবন্তীর তৃণমূলে ফেরার গুঞ্জন জোরালো আকার ধারণ করেছে।

প্রসঙ্গত, যদিও বিধানসভা ভোটের আগে দোল নিয়ে একটি অনুষ্ঠানে মদনের সঙ্গে ছবি তোলায় কটূক্তির মুখে পড়েছিলেন শ্রাবন্তী। গঙ্গাবঙ্গে মদনের সঙ্গে সেলফি তুলেছিলেন তিনি। সঙ্গে ‘খেলা হবে’ গানেও নেচেছিলেন। সেই ছবি এবং ‘খেলা হবে’ গানে পা মেলানোয় বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়ও শ্রাবন্তীকে কটূক্তি করেছিলেন।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS