• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রোশানের আবেগঘন স্ট্যাটাস, নড়েচড়ে বসলেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ সেপ্টেম্বর ২০২১, ২৩:০৪
রোশানের আবেগঘন স্ট্যাটাস, নড়েচড়ে বসলেন শ্রাবন্তী
রোশানের সঙ্গে শ্রাবন্তী

জীবনে নানা চড়াই-উৎরাই পেরিয়ে তৃতীয় বিয়েতে সুখ খুঁজে পেয়েছিলেন টালিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী। কিন্তু সেই সুখ বেশিদিন স্থায়ী হয়নি। গেলো বছর রোশান সিং ও শ্রাবন্তীর দাম্পত্যে ফাটল ধরে।

শোনা যাচ্ছে, স্বামীকে ভুলে কোনো এক ব্যবসায়ীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন শ্রাবন্তী। এমন অবস্থায় তিক্ততা ভুলে আবারও তার সঙ্গে সংসার করতে চান রোশান সিং। অভিনেত্রী স্ত্রীর সঙ্গে দাম্পত্য ভেঙে ফেলতে চাইছেন না তিনি। আর তাই নিজেদের সম্পর্কে বাঁচিয়ে তোলার তাগিদে আদালতের দ্বারস্থ হয়েছেন।

এদিকে শ্রাবন্তীর অভাববোধ বুঝিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা ইঙ্গিতপূর্ণ পোস্ট দিচ্ছেন রোশান। ৩ দিন আগে রোশান তার ইনস্টাগ্রাম স্টোরিতে যুগলদের ভিড়ে একা দাঁড়িয়ে থাকা এক যুবকের ছবি পোস্ট করে লেখেন, ‘মাই কণ্ডিশন’। এর মাধ্যমে রোশান বোঝাতে চাইছেন, শ্রাবন্তীকে ছাড়া তিনি বড় একা!

গেলো বুধবার (১৫ সেপ্টেম্বর) প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন রোশন। প্রয়াত এ তারকার ছবি দিয়ে রোশান বোঝাতে চেয়েছেন, সুশান্তের মতো তিনিও নিঃসঙ্গ। সুশান্তের মতো হতাশা, অবসাদে ডুবে যাচ্ছেন রোশান। সুশান্তের মতো তিনি নিজেকে শেষ করেও দিতে পারেন!

রোশানের পোস্ট ও তর্জন-গর্জনে বরাবরই নীরব থেকেছেন শ্রাবন্তী। তবে ওই দুটি পোস্টের পর একটু নড়েচড়ে বসলেন শ্রাবন্তী। তিনিও একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করে লিখেছেন, ‘বুঝেছি, তুমি নীরবতার মানে বুঝতে শুরু করেছো। এর থেকে শিক্ষাও নিচ্ছো। নীরবতারও নিজস্ব অর্থ এবং আলাদা মাত্রা রয়েছে।’

নেটিজেনদের মতে- এমন ক্যাপশনের মাধ্যমেই অভিনেত্রী বুঝিয়ে দিলেন, এত দিন ধরে রোশানের যাবতীয় কটাক্ষ, কটূক্তির নীরব প্রতিবাদ জানিয়েছেন শ্রাবন্তী।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh