Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮

দুই ছেলের কথা স্বীকার করলেন যশ

দুই ছেলের কথা স্বীকার করলেন যশ
যশ দাশগুপ্ত

প্রেম, বিয়ে ও সন্তান বিতর্কে দীর্ঘদিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন টালিউড অভিনেতা যশ দাশগুপ্ত। তিনি আগেও একটি বিয়ে করেছিলেন। তবে নিজের সেই অতীত অনেকটা আড়ালেই রেখেছেন এই অভিনেতা।

জানা যায়, যশের প্রাক্তন স্ত্রীর নাম শ্বেতা সিংহ কালহানস। তিনি মুম্বাইয়ের বাসিন্দা। সেখানে একটি সংবাদমাধ‌্যমে কাজ করেন। তাদের ১০ বছর বয়সী একটি ছেলে রয়েছে। অনেকেই প্রাক্তন এই দম্পতির বিয়ের খবর জানেন না। সেই সংশয় দূর করতেই ভারতীয় গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে বিয়ের কথা জানিয়েছেন শ্বেতা।

তিনি জানান, 'যশ এখন এমনিতেই বিতর্কের মধ্যে আছে। ওর সঙ্গে আমার সম্পর্ক নিয়ে খুব বেশি কিছু বলবো না। মুম্বাইয়ে যশের সঙ্গে আমার বিয়ে হয়েছিলো।'

যশকে নিজের সন্তানের বাবা দাবি করে শ্বেতা বলেন, 'যশ আমার ছেলের বাবা। আমাদের ১০ বছরের ছেলে আছে। আমাদের সন্তান পারস্পরিক হেফাজতের অধীনে। ডিভোর্সের সময় আমরা এই সিদ্ধান্ত নিয়েছিলাম। সেই সূত্র ধরে ওর (যশ) সঙ্গে যেটুকু যোগাযোগ রাখতে হয় রাখি।'

অন্যদিকে টালিউডের তারকা অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের পুত্র সন্তানের বাবাও যশ দাশগুপ্ত। কলকাতা পৌরসভার নথিতে সেই তথ্য জানা গেছে। সম্প্রতি নুসরাত তার ছেলে ইশানের জন্মনিবন্ধন করেছেন। সেই তথ্য প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যায়, ইশানের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ।

দুই ছেলের বাবা যশ, বিষয়টি স্বীকার করে এই অভিনেতা বলেন, ‘আমার কিছুটা সময় অবশ্যই ঈশান নিয়ে নিয়েছে। তবে স্ট্রেস, মুড অফ থাকলে- সেটা কাটিয়ে উঠতে অবশ্যই সাহায্য করে ওর সঙ্গ। ঈশানের বয়স সবে ১৫ দিন। এতো তাড়াতাড়ি কিচ্ছু পরিবর্তন আসে না। আমার আরেকটি ছেলে আছে, যার ইতোমধ্যেই ১০ বছর বয়স হয়ে গেছে।’

প্রসঙ্গত, স্বামী নিখিল জৈনকে ছেড়েছেন আগেই। তারপর নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের মেলামেশা সবার নজরে আসে। দুজনের প্রেমের গুঞ্জনের মাঝেই প্রকাশ্যে আসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর। তখন অনেকেই ধারণা করছেন প্রেমিক যশের সঙ্গে লিভ টুগেদারের ফল এই ছেলে।

গর্ভবতী হওয়ার পর থেকেই প্রেমিকার ছায়াসঙ্গী হয়ে ছিলেন যশ। হাসপাতালে যাওয়ার পরও নুসরাতের পাশে ছিলেন তিনি। এমনকি হাসপাতালে যাওয়ার পথে যশের বাড়িও ঘুরে যান এই অভিনেত্রী। যশের নামের সঙ্গে মিল রেখে সন্তানের নাম রেখেছেন ঈশান। উচ্চারণে মিল না থাকলেও ইংরেজিতে লেখার সময় দুটো নামেরই প্রথম অক্ষর ওয়াই।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS