• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

জিঙ্গেলে ফিরলেন কোনাল

আরটিভি নিউজ

  ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৯:০১
জিঙ্গেলে ফিরলেন কোনাল

একটা সময় নিয়মিত বিজ্ঞাপনে জিজ্ঞেল দিতেন চ্যানেল আই সেরাকণ্ঠ খ্যাত শিল্পী কোনাল। সেসব বিজ্ঞাপনে ভিন্ন মাত্রা যোগ করতো কোনালের কণ্ঠ। মাঝে কয়েক বছর প্লেব্যাক ব্যস্ততা বেড়ে যাওয়া সেদিকে মনোযোগী ছিলেন না এ গায়িকা। দীর্ঘদিন পর আবারও বিজ্ঞাপনের জিঙ্গেলে ফিরলেন কোনাল।

এর আগে মেরিল পেট্রোলিয়াম জেলি, পেপসোডেন্ট টুথপেস্ট, কনডেন্স মিল্ক, প্রাণ, আড়ং, চাকা ওয়াশিং পাউডার, বোটানিক অ্যারোমা ডে ফেয়ারনেস ক্রিম, আইটেল ফোনসহ বেশ কয়েকটি বিজ্ঞাপনের জিঙ্গেল ও ভয়েসওভার দিয়েছেন। নতুন করে 'নিম বিউটি সোপ'র বিজ্ঞাপনে জিঙ্গেল দিলেন তিনি। রেহমান খলিলের পরিচালনায় বিজ্ঞাপটিতে কাজ করছেন চিত্রনায়িকা ববি।

জানা যায়, খুব শীঘ্রই বড় আয়োজনের বিজ্ঞাপনটি প্রচারে আসবে। নিম বিউটি সোপের বিজ্ঞাপনে জিঙ্গেলের পাশাপাশি ওভারভয়েস দিয়েছেন কোনাল। তিনি মনে করেন, বিজ্ঞাপনে জিঙ্গেল চলচ্চিত্রের প্লে-ব্যাকের মতোই। মনযোগটা একই রকম দিতে হয়। কিন্তু ভয়েসওভারের মজাটা হলো, সেখানে স্ক্রিপ্ট দেখে পর্দায় যিনি অভিনয় করেছেন তার মুড বুঝে কণ্ঠ দিতে হয়।

কোনাল বলেন, এটা করতে গিয়ে অনেক সময়ই পর্দার মানুষটির সঙ্গে কণ্ঠ মেলে না। বারবার দিতে হয়। কিন্তু নিম বিউটি সোপের কাজটি খুবই চমৎকার হয়েছে। কাজটি করতে গিয়ে আমি নিজেও মজা পেয়েছি। অনেকদিন পর জিঙ্গেল দিলাম। সবকিছু মিলে গেলে এখন থেকে নিয়মিত বিজ্ঞাপনের জিঙ্গেলে কাজ করবো।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তামিমের সেই বিজ্ঞাপন ইস্যুতে যা বললেন পাপন
বিজ্ঞাপন দেখে মেডিকেলে ভর্তি, ৪২ শিক্ষার্থীর স্বপ্নপূরণ অনিশ্চিত
ছেলে আরিয়ানের পরিচালনায় শাহরুখ ও মেয়ে সুহানা
এআই দিয়ে ভক্তদের চমকে দিলেন অমিতাভ
X
Fresh