• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

'আমাকে বাজে প্রস্তাব দেওয়ার আগে সবাই নার্ভাস হয়ে যেতো'

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৭:১২
'আমাকে বাজে প্রস্তাব দেওয়ার আগে সবাই নার্ভাস হয়ে যেতো'
মল্লিকা শেরাওয়াত

বলিউডের সেনসেশনাল অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। সাহসী অভিনেত্রী হিসেবেও সুপরিচিত তিনি। অনুরাগ বসুর ‘মার্ডার’ ছবিতে ব্যাপক খোলামেলা দৃশ্যে হাজির হন মল্লিকা। তখন বলিউডের দর্শকরা ঘনিষ্ঠ দৃশ্যে ততটা অভ্যস্ত ছিলেন না। এ কারণে তাকে ‘পতিতা নারী’ তকমাও দেয়া হয়েছিল।

বলিউডের এই ঝলমলে জগতের পেছনে রয়েছে এক সুবিশাল অন্ধকার দিক। স্বজনপ্রীতি, যৌন হয়রানি থেকে শুরু করে অনেক শিল্পীদের নানা প্রতিকূল ঘটনার মুখোমুখি হতে হয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়ে কথা বলেছেন অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত।

তিনি বলেন, ‘আমি নিজে খুব বেশি এসবের মুখোমুখি হইনি। তবে হ্যাঁ, অল্প হলেও এই পরিস্থিতিতে আমিও পড়েছিলাম। কিন্তু আমাকে সবাই ভয় পেতো। তাই কোনো প্রস্তাব দেওয়ার আগে নার্ভাস হয়ে যেতো, বলে আমার ধারণা। আমার এই ভয় না পাওয়া ইমেজ আমাকে সাহায্য করেছে।’

মল্লিকা আরও জানান, দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে কখনো নিজের আদর্শ থেকে সরে যাননি। যারা কাস্টিং কাউচের শিকার, তারা নিজেরাই অনেক ক্ষেত্রে এই পরিস্থিতির জন্য দায়ী।

এই অভিনেত্রীর ভাষ্য, ‘নিজেকে এরকম পরিস্থিতিতে নিয়ে গেলে তো এসব হবেই। আমি বলিউডের কোনো পার্টিতে যাই না। কোনো পরিচালক বা প্রযোজকের সঙ্গে রাতে হোটেলের ঘরে দেখা করতে বা কফি খেতে যাই না। আমি নিজেকে দূরে রাখি। আমি মনে করি, ভাগ্যে থাকলে সব হবে। তার জন্য আমাকে এ সব করতে হবে না।’

প্রসঙ্গত, ২০০৩ সালে ‘খোয়াইশ’ সিনেমার মাধ্যমে বলিউড সিনেমায় পা রাখেন মল্লিকা শেরাওয়াত। ‘মার্ডার’ সিনেমার মাধ্যমে বিশেষ পরিচিতি পান তিনি। এরপর ‘ওয়েলকাম’, ‘প্যায়ার কা সাইড এফেক্ট’, ‘আপ কা সুরুর’, ‘ডাবল ধামাল’সহ অনেক হিন্দি সিনেমায় অভিনয় করেছেন। পরবর্তী সময়ে ‘পলিটিক্স অব লাভ’, ‘টাইম রাইডার্স’র মতো আন্তর্জাতিক সিনেমায় দেখা গেছে তাকে।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh