Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮

হোটেল স্পন্সর খুঁজছেন পরীমণি

The bride is looking for a hotel sponsor
পরীমণি।। ফাইল ছবি

এবার সাবাইকে চমকে দিতে হোটেল স্পন্সর খুঁজছেন চিত্রনায়িকা পরীমণি। বিনোদন জগতে আসার পর থেকেই নিজের জন্মদিনটা প্রতিবছরই জাঁকজমক পূর্ণভাবে উদযাপন করেন এই ঢালিউড নায়িকা। পাঁচ তারকা হোটেলের আলো ঝলমলে পরিবেশে একেক বছর একেক থিমের পোশাক পড়ে অনুষ্ঠানে হাজির হয়ে সবাইকে তাক লাগিয়ে তিনি।

আগামী ২০ অক্টোবর পরীমণির জন্মদিন। এবার আরও বড় পরিসরে জন্মদিন অনুষ্ঠানের পরিকল্পনা রয়েছে তার। স্পনসর নিয়ে এবার জন্মদিন উদযাপনের কথা ভাবছেন তিনি। এ বিষয়ে পরীমণি গণমাধ্যমকে বলেন, ‘যে হোটেল স্পনসর করবে, সেখানেই উৎসবটি করব।’

কিন্তু স্পনসর কেন?

এমন প্রশ্নের উত্তর গণমাধ্যমকে পরীমণি বলেন, ‘কারণ, প্রতিবছর নিজের টাকায় জন্মদিন করেও কিছু মানুষের কথা শুনতে হয়। এত টাকা আমি কোথা থেকে পাই, এই সব নানা অবান্তর কথা। তাই সিদ্ধান্ত নিয়েছি, স্পনসর নিয়ে এবার জন্মদিন করব। এবার আরও ফাটিয়ে উৎসব করব।’ পরী জানালেন এবারের ভেন্যুর সাজসজ্জা কেমন হবে, কেমন হবে তার জন্মদিনের পোশাক—এসব নিয়ে এরই মধ্যে প্রস্তুতি শুরু হয়ে গেছে।

গত সপ্তাহেই সিনেমার কাজে যোগ দিয়েছেন পরীমণি। ‘মুখোশ’-এর ডাবিংয়ে অংশ নেন। দুই দিন কাজের পর অসুস্থ হয়ে পড়েন। এর পর থেকে বাসায় বিশ্রামে আছেন তিনি। পরীমণি জানালেন, ‘আর ৪০ মিনিটের ফুটেজের ডাবিং করলেই “মুখোশ” ছবিতে আমার অংশের কাজ শেষ হয়ে যেত। অসুস্থতার কারণে শেষ করতে পারিনি।’

এখন শরীরের অবস্থা কী জানতে চাইলে পরীমণি বলেন, ‘কয়েক দিন আগে করোনা ও ডেঙ্গু পরীক্ষা করেছি। গত মঙ্গলবার পরীক্ষার ফল হাতে পেয়েছি। শরীরে এসবের সমস্যা নেই। এটি মৌসুমি জ্বর।

সপ্তাহ খানেক বিশ্রাম নিতে পরামর্শ দিয়েছেন চিকিৎসক।’ পরীমণি জানান, আগামী ১৫ অক্টোবর থেকে নতুন ছবি ‘বায়োপিক’-এর শিডিউল দিয়েছেন। মাঝে দু-এক দিন বিরতি দিয়ে টানা ২০ দিন কাজ করবেন তিনি। এরপর ‘প্রীতিলতা’ ছবির বাকি অংশের শুটিং করবেন বলে জানান এই অভিনেত্রী।

নায়িকাদের নিয়ে আলোচনা থাকবে এটাই স্বাভাবিক। তবে নানান কর্মকাণ্ডে সম্প্রতি ব্যাপক সমালোচনার মুখে পড়ছেন চিত্রনায়িকা পরীমণি। ঢাকা বোর্ড ক্লাব থেকে শুরু করে, বনানীতে র‌্যাবের অভিযানে গ্রেপ্তার ও মাদক উদ্ধার। এরপর কারাগার থেকে জামিনে বেরিয়ে হাতে ‘ডোন্ট লাভ মি বিচ’ লিখে তার প্রদর্শন করে সমালোচিত হন তিনি। সর্বশেষ গতকাল বুধবার (১৫ সেপ্টেম্বর) আদালতে হাজির হতে গিয়ে হাতের তালুতে ‘...ক মি মোর’ লিখে তা প্রদর্শনের মাধ্যমে চরম সমালোচনার মুখে পড়েন তিনি। যার প্রেক্ষিতে শিশু-কিশোরদের মনে খারাপ ও ক্ষতিকর প্রভাব পড়বে বলে আরটিভি নিউজের কাছে মতামত প্রকাশ করছেন বিজ্ঞজনরা।

কেএফ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS