Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

আরটিভি নিউজ

  ১৪ সেপ্টেম্বর ২০২১, ১৭:২৭
আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০২১, ১৭:৩৭

সালমান মুক্তাদিরের চা সমাচার

চায়ের নেশায় বুঁদ সালমান মুক্তাদির
সালমান মুক্তাদির

বাংলাদেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির। বর্তমানে টেলিভিশনে তার উপস্থিতি খুবই কম। নেই বললেই চলে। ‘সালমান দ্য ব্রাউন ফিশ’ নামে সালমানের ইউটিউব চ্যানেলেও গত ৬ মাসে কোনো ভিডিও পোস্ট হয়নি। তবে ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে বেশ সরব তিনি। দৈনন্দিন লাইফের অনেক বিষয় নেটিজেনদের সঙ্গে শেয়ার করেন। সেখান থেকেই জানা গেলো তিনি একজন 'চা পাগল' মানুষ।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে নিজের চা খাওয়ার একটি ছবি পোস্ট করে সালমান মুক্তাদির লিখেছেন, 'চা পাগল মানুষগুলো কখনো খারাপ হয় না। সঙ্গে মানুষ থাকলে অন্য মানুষটা চা খেয়ে মজা পাচ্ছে কিনা, এটা তাদের মূল উদ্বেগ। চা পাগল মন খারাপ হলে নেশা করে না। চা খায়। বৃষ্টি হলে আরাম না করে চা খায়। সবাইকে জিজ্ঞাসা করে চা খাবে নাকি। কেউ যদি তাদেরকে চা অফার করে, ওদের মুখে যেই হাসি আসে সেই হাসিটা পিওর।'

তিনি আরও লিখেছেন, 'এক কাপ চা-তেই আত্মার শান্তি। এরা ঝগড়া করে না। পেছনে কথা লাগায় না। শুধু চা খায়। ঘুম থেকে উঠে চা না খেলে দিন ভালো কাটে না। চা পাগল মানুষের মধ্যে কোনো প্যাঁচগোচ নেই। চা খেলেই শান্তি। চা খাওয়াতে পারলে খুশি। চা খেতে খেতে সিনেমা দেখবে, কাজ করতে করতে চা খাবে। আড্ডায় চা, বৃষ্টি পড়লে চা। এদের সরলতা বুঝার মতো সামর্থ এই জটিল সমাজ বুঝবেনা।'

উল্লেখ্য, ২০১২ সালে এইচএসসি পাস করে অস্ট্রেলিয়া গিয়েছিলেন সালমান মুক্তাদির। অ্যাকাউন্টিং নিয়ে পড়াশোনা করার উদ্দেশ্যেই পাড়ি জমিয়েছিলেন। কিন্তু হলো না। দেশে ফিরেই ভিডিও বানানোর চিন্তা মাথায় ঢোকে।

প্রথমে গিটার বাজানোর একটি ভিডিও আপলোড করেছিলেন। সেটি দেখে পরিচিত সবাই বেশ প্রশংসা করে, শেয়ারও করে। নোকিয়া কোম্পানির খুবই অল্পমানের একটি ফোন দিয়ে সেই ভিডিওটি বানিয়েছিলেন তিনি। এরপরই সালমান মুক্তাদিরকে সবাই ইউটিউবার হিসেবে চেনে। ধীরে ধীরে ছোট পর্দার অভিনয়ে থিতু হন সালমান। পাশাপাশি মডেলিংয়েও তার উপস্থিতি নজরে পড়ে। নামি-দামি প্রতিষ্ঠানের মডেল হয়েছেন। বেশ কিছু জনপ্রিয় নাটকেও অভিনয় করেছেন। মিউজিক ভিডিওতেও দেখা গেছে তাকে।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS