• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শরীরে জ্বর নিয়েই সেখানে গেলেন পরীমণি

আরটিভি নিউজ

  ১৩ সেপ্টেম্বর ২০২১, ২২:১৯
শরীরে জ্বর নিয়েই সেখানে গেলেন পরীমণি
পরীমণি

গায়ে হালকা জ্বর, সেই সঙ্গে ভার্টিগো রোগ ও দীর্ঘ ২৭ দিন কারাবাসে থাকার ফলে মানসিকভাবে কিছুটা ক্ষতিগ্রস্থ হয়েছেন চিত্রনায়িকা পরীমণি। এজন্য চিকিৎসকের শরণাপন্ন হয়েছিলেন নায়িকা।

রোববার (১২ সেপ্টেম্বর) বিকেল ৫টার কিছু আগে ফেসবুকে তিনটি ছবি পোস্ট করেছেন পরীমণি। ছবিগুলো বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত এভারকেয়ার হাসপাতালে তোলা হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে- পরীর গায়ে ধূসর সবুজ রঙের টপস, মুখে মাস্ক, চোখে সাদা চশমা এবং হাতে ঘড়ি। কোমরে হাত দিয়ে খুব সাবলীল ভঙ্গিতেই সেলফি তুলেছেন নায়িকা।

ক্যাপশনে পরী লিখেছেন, ‘এই একটার সাথে আমার কোনো ব্রেকআপ নাই।’ কথাটি তিনি হাসপাতালকে ইঙ্গিত করেছেন, সেটি বুঝা যায়।

হাসপাতালে বেশিক্ষণ থাকতে হয়নি পরীকে। চেকআপ করিয়ে গায়ে জ্বর নিয়েই নির্মাতা রাশিদ পলাশের জন্মদিনের অনুষ্ঠানে যান তিনি। এমনটাই জানা গেল, নির্মাতা রাশিদ পলাশের সঙ্গে কথা বলে।

তিনি আরটিভি নিউজকে জানান, ‘আসলে আমি নিজেও অবাক হয়েছি। ভেবেছিলাম পরীমণি আসতে পারবেন না। তবে তিনি আসাতে খুশি হয়েছি। তিনি আমাদের সত্যিকারের প্রীতিলতা হয়ে ফিরে এসেছেন।'

তিনি আরও জানান, 'আমি আসলে প্রীতিলতা টিমের সবার কাছে কৃতজ্ঞ। এখন শুধুই অপেক্ষার পালা। আমার জন্মদিনে একটাই চাওয়া, যাতে আমরা খুব শীঘ্রই প্রীতিলতা সিনেমার শুটিং-এ যেতে পারি। সবাই আমাদের প্রীতিলতা টিমের জন্য দোয়া করবেন। যাতে দ্রুত শুটিং শেষ করে দর্শকের মাঝে একটি ঐতিহাসিক সিনেমা দিতে পারি।’

নির্মাতা রাশিদ পলাশের জন্মদিনে আরও উপস্থিত ছিলেন 'প্রীতিলতা' সিনেমার চিত্রনাট্যকার গোলাম রাব্বানি, চিত্রনায়িকা সাদিয়া আফরিন মাহিসহ আরও অনেকেই।

কেইউ/এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাইমস স্কয়ারে শাকিবের জন্মদিন উদযাপন ভক্তদের
সিয়ামের জন্মদিনে পরীমণির আবেগঘন পোস্ট
চিত্রনায়ক সিয়াম আহমেদের জন্মদিন আজ
শাকিব খানের জন্মদিনে জায়েদের নতুন ঘোষণা
X
Fresh