• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নতুন ভিডিওতে যে ভয়ের কথা জানালেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ সেপ্টেম্বর ২০২১, ২৩:৪৬
নতুন ভিডিওতে যে ভয়ের কথা জানালেন শাহরুখ খান
ফাইল ছবি

কিং খানও ভয় পান। তারও আশঙ্কা হয়। তিনিও প্রশ্ন করেন, ‘আমার এই যে এত অনুরাগী, তারা চিরকাল আমার বাড়ির নীচে ভিড় জমাবে তো?’ নাকি সঞ্জয় দত্ত, অক্ষয় কুমার, অজয় দেবগণ তার অনুরাগীদের কেড়ে নেবেন? নতুন ভিডিওতে শাহরুখ খানের সেই ভয়ই প্রকাশ পেল।

আসলে এই ভয়ও প্রচারের অঙ্গ। ওটিটি প্ল্যাটফর্ম ‘ডিজনি প্লাস হটস্টার’-এর জন্য নতুন প্রচারমূলক ভিডিওতে আত্মপ্রকাশ করলেন শাহরুখ। ভিডিও’র বার্তায় ইঙ্গিত মিলল, তিনিও এ বার ওটিটিতে মুখ দেখাতে পারেন। কারণ তিনি ভয় পেয়েছেন। বলিউডের ছোট-বড় সব তারকারা ধীরে ধীরে ওটিটিতে কাজ শুরু করেছেন। কিন্তু কিং খানই কেবল সেই তালিকা থেকে বাদ। ট্রেন্ডের সঙ্গে তাল না মেলালে তার চাহিদা কমে যায়, সেই ভয়ে তিনিও ভাবনাচিন্তা শুরু করেছেন। এমনই বার্তা মিলেছে ভিডিওতে।

দেখা যাচ্ছে, কিং খানের বাংলো ‘মন্নত’-এর সামনে লোকের ভিড়। বাড়ির বারান্দায় দাঁড়িয়ে চিরাচরিত ভঙ্গিতে শাহরুখ তার অনুরাগীদের উদ্দেশে হাত নাড়ছেন। পাশে তার সহকারী (রাজেশ জাইস এই চরিত্রে অভিনয় করেছেন)। শাহরুখ বলছেন, ‘দেখছো, কোনও তারকার বাড়ির নীচে এ রকম ভিড় হয়?’ সহকারী বলছেন, ‘তা দেখিনি, কিন্তু ভবিষ্যতের কথা জানি না।’ এমন উত্তরে ভয় পেয়ে গেলেন শাহরুখ। সহকারী তাকে জানালেন, সব তারকাই এখন ‘ডিজনি প্লাস হটস্টার’-এ কাজ করছেন, কেবল শাহরুখ খানই সেই তালিকায় নাম লেখাননি। আর সেই শুনে চুপ করে গেলেন ‘বাদশাহ’।

সেই ভিডিও শেয়ার করে কর্ণ মজা করে লিখলেন, শাহরুখ খানও স্পটলাইট হারানোর ভয় পায়! জীবনে এটাই দেখা বাকি ছিল। সূত্র: আনন্দবাজার পত্রিকা।

এসজে/

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুজিবের পরিবর্তে যাকে দলে ভেড়ালো কলকাতা
নিয়ম ভেঙে কলকাতার শুরুর ম্যাচেই মাঠে থাকছেন শাহরুখ
শাহরুখের পর এবার বুর্জ খলিফায় শাকিবের চমক
শাহরুখের যে নায়িকার মৃত্যু আজও এক অজানা রহস্য
X
Fresh