Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ সেপ্টেম্বর ২০২১, ২০:২৩

স্কুলে ফিরলেন দশম শ্রেণীর নওশাবা!

স্কুলে ফিরলেন দশম শ্রেণীর নওশাবা!

করোনার কারণে টানা দেড় বছর বন্ধ থাকার পর আগামীকাল রোববার (১২ সেপ্টেম্বর) খুলতে যাচ্ছে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান। আবারও ছাত্র-ছাত্রীদের পদচারণায় মুখর হবে শিক্ষাঙ্গন। তবে এর ঠিক দুদিন আগে দশম শ্রেণীর ছাত্রী হয়ে স্কুলে ফিরেছেন অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ।

গাজীপুর জেলার কালিগঞ্জের চুপাইর হাই স্কুলে সহপাঠীদের সঙ্গে নিয়মিত ক্লাস করছেন নওশাবা। পড়াশোনার পাশাপাশি সহপাঠীদের সঙ্গে হৈ-হুল্লোড়ে মেতেছেন এই অভিনেত্রী। তার ফেসবুক ওয়ালে ঘুরে বেড়াচ্ছে সেসব মুহূর্তের স্থিরচিত্র।

ক্যাপশনে তিনি লিখেছেন, 'ইস্কুল খুইলাছে রে মোলা, ইস্কুল খুইলাছে!'

অনেকেই নওশাবার স্কুলে ফেরার ঘটনায় অবাক হতে পারেন। বাস্তবে স্কুলে ফেরার বয়স পেরিয়ে গেলেও নাটকে স্কুলছাত্রীর বেসে নিজেকে দারুণ মানিয়ে নিয়েছেন এই অভিনেত্রী। স্কুল ড্রেস পরে, মাথায় দুটো বেনী করে কাঁধের দুপাশে ঝুলিয়ে তাতে ফিতা বেঁধেছেন তিনি। ছবিতে তাকে এতটাই সাবলীল লাগছে, যা দেখে বুঝার উপায় নেই তিনি স্কুলছাত্রী নন।

‘সব সোমার দোষ’ শিরোনামের একটি টেলিছবির কাজেই স্কুলে গিয়েছেন নওশাবা। রানা ইব্রাহিমের পরিচালনায় এতে স্কুল শিক্ষার্থী সোমা চরিত্রে অভিনয় করছেন তিনি।

এ প্রসঙ্গে নওশাবা বলেন, ‘কালিগঞ্জে চমৎকার পরিবেশে টেলিফিল্মটির শুটিং করছি। চরিত্রটি চ্যালেঞ্জিং। সেই কবে স্কুল ছেড়েছি মনেও নেই। এত বছর পর আবার স্কুল ড্রেস পরে টিনএজ চরিত্রে অভিনয় করছি। ফলে শুরুতে খুব টেনশন কাজ করছিল। তবে নির্মাতা খুব সাহস দিয়ে কাজটি করিয়ে নিচ্ছেন।’

শুটিং শেষে খুব শীঘ্রই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে ‘সব সোমার দোষ’। এরপর ইউটিউব চ্যানেলেও দেখা যাবে টেলিছবিটি।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS