Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

অন্তর্জালে ঝড় তুলেছেন মিম

অন্তর্জালে ঝড় তুলেছেন মিম
বিদ্যা সিনহা মিম

নজরকাড়া গ্ল্যামারে শোবিজ মাতিয়ে চলেছেন বিদ্যা সিনহা মিম। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি পোস্ট করে সরব উপস্থিতির জানান দেন তিনি। তার ফেসবুক ওয়ালে ভেসে বেড়াচ্ছে নতুন কিছু স্টিল ছবি। প্রকাশের পরপরই ছবিগুলো দেখতে হুমড়ি খেয়ে পড়েছে নেটিজেনরা। রীতিমত অন্তর্জালে ঝড় তুলেছেন এই অভিনেত্রী।

ছবিতে দেখা যাচ্ছে- গাঢ় নীল রঙের জমকালো পোশাকে খোলা চুলে পোজ দিচ্ছেন মিম। পোশাকের সঙ্গে মিলিয়ে কানে বড় দুল পরেছেন। কখনো দাঁড়িয়ে, কখনো বসে ক্যামেরায় পোজ দিচ্ছেন তিনি। খোলা চুলগুলো তার মুখে আঁচড়ে পরছে, আবার কোনটাতে পেছনে দোল খাচ্ছে। সঙ্গে পরেছেন হাই হিল।

মিমকে দেখে নেটিজেনদের একজন লিখেছেন, ‘দেখে বাংলাদেশি চলচ্চিত্রের নায়িকা মনে হচ্ছে না। প্রথমবার দেখে অবশ্যই মনে হতে পারে বলিউডের কোনো অভিনেত্রী।’

আরেকজন লিখেছেন, 'তোমাকে ছোঁয়ার নেই তো সাধ্য, এইভাবে দেখতে পাওয়াটাও বড় ভাগ্য।'

মিমের রূপ অনেক আগেই ভক্তদের হৃদয়ে দাগ কেটেছে। তার ছবি থেকে চোখ ফেরানো দায়। আর সেটি মাথায় রেখেই মিমের সেই পোস্টে কমেন্ট করছেন নেটিজেনরা।

বেশ কিছুদিন ধরেই পর্দায় মিমের উপস্থিতি কম। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত তিনটি সিনেমা। সেগুলো হলো- পরান, দামাল ও ইত্তেফাক।

সম্প্রতি বলিউডে অভিনয়ের সুযোগ পেয়েও ফিরিয়ে দিয়েছেন বিদ্যা সিনহা মিম। কিন্তু যে কারণে তিনি সিনেমাটি ফিরিয়ে দিয়েছেন, সেটি জানার পর সকলেই তার প্রশংসায় পঞ্চমুখ। সিনেমার গল্পে বাংলাদেশকে নেতিবাচকভাবে উপস্থাপন করা হয়েছে বলে লোভনীয় প্রস্তাব পাওয়া সত্ত্বেও রাজি হননি এই লাক্স তারকা।

এ প্রসঙ্গে মিম গণমাধ্যমকে বলেন, ‘ওই সিনেমার স্ক্রিপ্ট পড়ার পর দেখি, এটা রাজনৈতিক ঘারানার গল্প। সেখানে বাংলাদেশকে সঠিকভাবে উপস্থাপন করা হয়নি। বাংলাদেশের রাজনীতি এবং আরও কিছু বিষয়ে সঠিকভাবে না জেনে গল্পটি তৈরি করা হয়েছে। সব কিছু ভেবে মনে হয়েছে, এ ধরনের ভুল উপস্থাপনের কোনো কিছুতে আমার যুক্ত হওয়াটা ঠিক হবে না। আমার পরিচিত কয়েকজনের সঙ্গেও বিষয়টি নিয়ে আলাপ করলে তারাও বলেন, প্রস্তাব ফিরিয়ে দিতে। এরপর বিনয়ের সঙ্গে আমি তাদের না করে দিয়েছি।’

তিনি আরও বলেন, ‘প্রথমবার বলিউডের কোনো সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেলাম, কিন্তু করতে না পারার একটা দুঃখবোধ তো আছেই। তবে এর চেয়ে আরও ভালো কোনো গল্পে হয়তো সামনে সুযোগ আসবে।’

করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দী সময় কাটিয়েছেন বিদ্যা সিনহা মিম। কঠোর বিধিনিষেধ শেষে নতুন সিনেমা 'অন্তর্জাল' এর শুটিং শুরু করেছেন এই অভিনেত্রী। দীপঙ্কর দীপনের পরিচালনায় এতে সাইবার সিকিউরিটি স্পেশালিস্ট হিসেবে হাজির হবেন মিম। তাকে এমন চরিত্রে আগে কখনো দেখা যায়নি। প্রযুক্তি খাত ও সাইবার দুনিয়ায় নারীদের আরও বেশি এগিয়ে আসার অনুপ্রেরণার গল্পে এগিয়েছে সিনেমার কাহিনী।

উল্লেখ্য, দেশের প্রথম সাইবার থ্রিলার ঘরানার সিনেমা ‘অন্তর্জাল’। এর গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্যে আছেন পরিচালক নিজেই। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ, বিদ্যা ‍সিনহা মিম, এবিএম সুমন ও সুনেরাহ বিনতে কামাল। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিতব্য এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS