Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ সেপ্টেম্বর ২০২১, ২০:৪৯

যে কারণে মিডিয়া ছাড়লেন মৌরি

যে কারণে মিডিয়া ছাড়লেন মৌরি

দেশের প্রগতিশীল মডেল ও অভিনেত্রী মৌরি সেলিম। নাটকে পরিচিতি পেয়েছেন, সিনেমাতে কাজের অপেক্ষায় ছিলেন। কিন্তু তার আগেই মিডিয়াকে বিদায় জানালেন তিনি। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) নিজের ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে শোবিজ ছাড়ার সিদ্ধান্তের কথা জানান এই অভিনেত্রী।

মৌরি লিখেছেন, ‘চিরদিনের জন্য মিডিয়াকে বিদায় জানাচ্ছি। এখন আমি আমার নিজের ব্যক্তিগত জীবন আর আমার পরিবার নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আল্লাহর রহমতে সবসময় সুস্থ থাকি, ভালো থাকি।’

মিডিয়া ছাড়ার কারণ হিসেবে তিনি গণমাধ্যমকে জানান, ‘শখের বশেই এতদিন কাজ করেছি। যতটা প্রত্যাশা ছিল, তার চেয়ে বেশি পেয়েছি। এজন্য সবার কাছে আমি কৃতজ্ঞ। অনেক দিন ধরেই কাজ করছি না। আমার পরিবারও চায় না আমি মিডিয়াতে কাজ করি। সব কিছু ভেবেই সিদ্ধান্তটা নিলাম। এখন পরিবারকে সময় দেই, নিয়মিত নামাজ পড়ি। একদম সাধারণ জীবন যাপন করছি। ভবিষ্যতেও এমন থাকতে চাই।’

জানা যায়, এখন থেকে নিজেদের পারিবারিক ব্যবসা দেখাশোনা করবেন মৌরি সেলিম। পাশাপাশি নিজেও অনলাইনে ব্যবসা শুরু করবেন সাবেক এই অভিনেত্রী।

উল্লেখ্য, মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন মৌরি। অভিনেতা অপূর্ব, ইমন, জোভান, শাওন, ইরফান সাজ্জাদ, নাঈম, নীলয়, ইয়াশ রোহানের বিপরীতে নাটকে অভিনয় করে বেশ পরিচিতি পান তিনি। সিনেমাতেও কাজ করার ভাবনা ছিল তার। কিন্তু সে স্বপ্ন অপূর্ণ রেখেই শোবিজকে বিদায় জানালেন।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS