• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

শত পর্বে 'শান্তি মলম ১০ টাকা'

আরটিভি নিউজ

  ০৯ সেপ্টেম্বর ২০২১, ১৮:০৬
শত পর্বে 'শান্তি মলম ১০ টাকা'

অভিরামপুর গ্রামের অশান্তিতে থাকা কিছু মানুষকে ঘিরেই 'শান্তি মলম ১০ টাকা'। আরটিভির বহুল জনপ্রিয় প্রতিদিনের এই ধারাবাহিক নাটকটির ১০০ তম পর্ব প্রচারিত হবে আগামী শনিবার (১১ সেপ্টেম্বর) রাত ৯:২০ মিনিটে।

সময়ের সঙ্গে সঙ্গে 'শান্তি মলম ১০ টাকা'র গল্পেও ভিন্নতা এসেছে। কুব্বাত মিয়ার শালিস, টিংকুর বউ কোহিনূরের ঝগড়া, তিন চোরের খুনসুটি, দুই বাটপারের মারামারি - সবকিছু মিলিয়ে অশান্তিতে থাকা এক গ্রাম মানুষের গল্প নিয়েই এগিয়ে যাচ্ছে নাটকটি।

এ প্রসঙ্গে নির্মাতা হিমু আকরাম বলেন, 'গল্পের ভিন্নতার কারণেই দর্শক নাটকটি নিয়মিত দেখছে। এটা চেনা গল্প, পাশের বাড়ির গল্প এবং আমাদের গল্প। যেই গল্প দেখে দর্শক তার শৈশবের গ্রাম, মাটি আর হারিয়ে যাওয়া সময়গুলোকে ফিরে পায়।'

এই ধারাবাহিক নাটকটিতে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, ডাক্তার এজাজ, ফারুক আহমেদ, প্রাণ রায়, আরফান আহমেদ, সিদ্দিকুর রহমান, মনিরা মিঠু, উর্মিলা শ্রাবন্তী কর, তানজিকা আমিন, জামিল হোসাইন, মুকিত জাকারিয়া,সোহেল খানসহ আরো অনেকে।

নাটকটিতে কুব্বাত চরিত্রে আছেন সালাহউদ্দিন লাভলু। তিনি বলেন, 'কুব্বাত মিয়া গ্রামে শালিস করে বেড়ায়। তার সঙ্গে থাকে একটা বাদর। যার নাম মিস্টার দুলাল। এটা সত্যিই অসাধারণ চরিত্র। অসাধারণ বলার কারণ, পুরো নাটকের গল্পে আমাদের প্রতিদিনের অনিয়মই তুলে ধরা হয়েছে। তাও আবার হাসি ঠাট্টার ছলে।'

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
X
Fresh