• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

যশ ও আমি দারুণ সময় কাটাচ্ছি: নুসরাত

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ সেপ্টেম্বর ২০২১, ১৭:৩৫
যশ ও আমি দারুণ সময় কাটাচ্ছি: নুসরাত
যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাত জাহান

কলকাতার জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান মা হয়েছেন। গেলো ২৬ আগস্ট দুপুরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন তিনি। তবে সন্তানের পিতৃপরিচয় আড়াল করার কারণে তুমুল সমালোচনার মুখে পড়েন এই নায়িকা।

মা হওয়ার পর গেলো বুধবার (৮ সেপ্টেম্বর) প্রথমবারের মতো জনসমক্ষে এসেছেন নুসরাত। সেখানে গণমাধ্যমের মুখোমুখি হন নায়িকা। কথা বলেন সন্তানের পিতা ও এবং সন্তানকে নিয়ে।

নুসরাত বলেন, 'বাবা কে? একজন নারীকে এই প্রশ্ন করা মানে তার দিকে কালি ছেটানো। সব প্রশ্নের উত্তর আছে আমার কাছে। আপাতত যশ ও আমি দারুণ সময় কাটাচ্ছি। মাতৃত্ব উপভোগ করছি পুরোদমে।'

বর্তমানে টালিউডের সবচেয়ে চর্চিত জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। তাদের প্রেম, একসঙ্গে বসবাস, সন্তান গ্রহণ ইত্যাদি বিষয় নিয়ে প্রতিনিয়ত আলোচনা-সমালোচনা হচ্ছে। যতো সমালোচনাই হোক, ব্যক্তিগত জীবন শেয়ার করতে চান না যশ।

ছেলে ঈশানকে কবে প্রকাশ্যে আনবেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে নুসরাত বলেন, ‘ঈশানের বাবা চাইলে তবেই তাকে দেখা যাবে। এখন ছেলেকে সবচেয়ে ভালোভাবে সামলাচ্ছেন তার বাবা। পরিবার ছাড়া কাউকেই ছেলের কাছে যেতে দিচ্ছেন না তিনি।'

প্রসঙ্গত, স্বামী নিখিল জৈনকে ছেড়েছেন আগেই। তারপর নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের মেলামেশা সবার নজরে আসে। দুজনের প্রেমের গুঞ্জনের মাঝেই প্রকাশ্যে আসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর। তখন অনেকেই ধারণা করছেন প্রেমিক যশের সঙ্গে লিভ টুগেদারের ফল এই ছেলে।

গর্ভবতী হওয়ার পর থেকেই প্রেমিকার ছায়াসঙ্গী হয়ে ছিলেন যশ। হাসপাতালে যাওয়ার পরও নুসরাতের পাশে ছিলেন তিনি। এমনকি হাসপাতালে যাওয়ার পথে যশের বাড়িও ঘুরে যান এই অভিনেত্রী। যশের নামের সঙ্গে মিল রেখে সন্তানের নাম রেখেছেন ঈশান। উচ্চারণে মিল না থাকলেও ইংরেজিতে লেখার সময় দুটো নামেরই প্রথম অক্ষর ওয়াই।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেমন কাটলো নুসরাতের ঈদ
নির্বাচনের টিকিট না পেয়ে মুখ খুললেন নুসরাত
তোপের মুখে যশ-নুসরাত
প্রতারণা মামলায় জামিন পেলেন নুসরাত
X
Fresh