• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

'গুনিন' থেকে সরে দাঁড়ালেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২১, ২০:০৪
'গুনিন' থেকে সরে দাঁড়ালেন নুসরাত ফারিয়া
নুসরাত ফারিয়া

দেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। দুই বাংলায় অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শী তিনি। গ্ল্যামার, মেধা আর স্মার্টনেসের কারণে অন্য এক উচ্চতায় পৌঁছে গেছেন এই অভিনেত্রী। তার অভিনীত প্রতিটি সিনেমা ছিল তথাকথিত বাণিজ্যিক ঘরানার। কিন্তু ফারিয়া এখন নিজের কাজের ক্ষেত্রে অনেকটাই পরিবর্তন এনেছেন। এরই মধ্যে বেশকিছু গল্পনির্ভর শৈল্পিক সিনেমায় যুক্ত হয়েছেন।

গেলো ২৮ আগস্ট ‘মনপুরা’খ্যাত গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন নুসরাত ফারিয়া। আজ বুধবার (৮ সেপ্টেম্বর) সিনেমাটি থেকে সরে এসেছেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন এই অভিনেত্রী। এবারই প্রথম নয়, এর আগেও গিয়াস উদ্দিন সেলিমের একাধিক কাজ করবে করবে করেও করা হয়নি ফারিয়ার।

সিনেমা থেকে সরে আসা প্রসঙ্গে ফারিয়া জানান, ‘শিডিউল মিলছে না, সে জন্য কাজটি করতে পারছি না। গুনিন-এর যে সময় শুটিং হবে, সে সময় আগে কথা দেয়া কিছু কাজ রয়েছে। তাই পরিচালকের সঙ্গে কথা বলে এই সিদ্ধান্ত নিয়েছি। এই সিনেমাটি না করতে পারাটা দুর্ভাগ্যজনক বিষয়।’

কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প ‘গুনিন' অবলম্বনে নির্মিত হবে সিনেমাটি। ছোটগল্পের নাম অনুসারেই ফিচারফিল্মের নামকরণ করা হয়েছে। অক্টোবর থেকে গুনিন এর শুটিং শুরু হবে বলে নিশ্চিত করেছেন নির্মাতা। পরিচালনার পাশাপাশি সিনেমাটির চিত্রনাট্য, সংলাপ লিখছেন গিয়াস উদ্দিন সেলিম নিজেই। এটি একটি দেশীয় ওটিটি প্ল্যাটফর্মের জন্য নির্মিত হচ্ছে। তবে পরিস্থিতি স্বাভাবিক থাকলে সিনেমা হলেই আগে মুক্তির কথা ভাবছে প্রযোজনা প্রতিষ্ঠান।

'গুনিন'র গল্পই সম্পূর্ণ আলাদা। কারণ এটি এ সময়ের গল্প নয়। এখানে প্রায় ৫০ বছরের ঘটনাপ্রবাহ দেখানো হবে। সিনেমাটিতে অভিনয় করবেন আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, শরিফুল রাজ, মোস্তফা মনোয়ার, নায়লা আজাদ নূপুর, দিলারা জামান, শিল্পী সরকার অপুসহ অনেকেই।

এদিকে, আজ (৮ সেপ্টেম্বর) নুসরাত ফারিয়ার জন্মদিন। বিশেষ এই দিনটিতে বাসাতেই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। এছাড়া তার একটি বিজ্ঞাপনের শুটিং চলমান রয়েছে। যেখানে ফারিয়ার সহশিল্পী হিসেবে আছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। এছাড়াও বলিউডের প্রখ্যাত নির্মাতা শ্যাম বেনেগাল পরিচালিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। সেখানে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করছেন। এছাড়া তার হাতে আছে কলকাতার জনপ্রিয় চিত্রনায়ক অঙ্কুশ হাজরার সঙ্গে ‘বিবাহ অভিযান ২’ সিনেমাটি।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আইসিইউতে ফারিয়ার বাবা, নেই ঈদের আনন্দ
অশ্লীলতার অভিযোগে ১৮টি ওটিটি প্ল্যাটফর্ম নিষিদ্ধ
রমজানের শুরুতেই দুঃসংবাদ দিলেন নুসরাত ফারিয়া
ঈদেই আসছে রাজের ‘কাজলরেখা’
X
Fresh