• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের আগে ফের মা হচ্ছেন কাইলি জেনার

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২১, ১৯:৩৯
বিয়ের আগে ফের মা হচ্ছেন কাইলি জেনার
কাইলি জেনার

বিশ্বের সবচেয়ে কমবয়সী বিলিয়নিয়ার মার্কিন মডেল ও অভিনেত্রী কাইলি জেনার। বেশ কিছুদিন ধরেই তার মা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। অবশেষে বুধবার (৮ সেপ্টেম্বর) ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে তিনি নিজেই খবরটি নিশ্চিত করেছেন। তার দেয়া তথ্যমতে, বিয়ের আগেই দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন এই তারকা।

জানা গেছে, কাইলি জেনারের এই সন্তানের পিতা তার বর্তমান বয়ফ্রেন্ড র‍্যাপার ট্রাভিস স্কট। ২০১৭ সাল থেকে প্রেম করছেন তারা। ২০১৮ সালের ১ ফেব্রুয়ারি প্রথম সন্তানের জন্ম দেন কাইলি। এরপর ২০১৯ সালের সেপ্টেম্বরে স্কটের সঙ্গে ব্রেকআপ হয়ে যায় কাইলির। কিন্তু করোনাকালীন লকডাউনের সময় সন্তানের কথা ভেবে তারা ফের একসঙ্গে বসবাস শুরু করেন। সেই সুবাদে পুনরায় তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে।

ইনস্টাগ্রামে কাইলির শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, ফের মা হওয়ার খবর তিন বছরের মেয়ে স্টর্মি এবং বয়ফ্রেন্ড ট্র্যাভিসের সঙ্গে শেয়ার করছেন তিনি। ডাক্তারের কাছে যাওয়া, মা ক্রিস জেনারকে খবর দেওয়া, মেয়ে স্টর্মির সঙ্গে বেশ কয়েকটি ছোট্ট ক্লিপও রয়েছে সেখানে। ভিডিওটি আপলোডের পর এখন পর্যন্ত প্রায় ৮ কোটি ভিউ হয়েছে। লাখ লাখ মন্তব্যে সবাই তাকে শুভেচ্ছায় ভাসিয়ে দিচ্ছেন।

উল্লেখ্য, মডেলিংয়ের পাশাপাশি প্রসাধনী ব্যবসার সঙ্গে জড়িত কাইলি জেনার। তার প্রতিষ্ঠানের জনপ্রিয়তা বিশ্বজুড়ে বিস্তৃত। ইনস্টাগ্রামে তিনি পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় তারকাদের একজন। তার অ্যাকাউন্টে অনুসারীর সংখ্যা ২৬৫ মিলিয়ন। অন্যদিকে তিনি ফলো করেন মাত্র ৭৫ জনকে। এখন পর্যন্ত ৬৭৯৪টি পোস্ট করেছেন তিনি।

View this post on Instagram

A post shared by Kylie

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মা হচ্ছেন গায়িকা লিজা
বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়ে গর্ভপাত করান ‘বাহুবলী’র অভিনেত্রী
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
বিয়ের আগের দিন মদ্যপান, পরদিন বরের মৃত্যু
X
Fresh