• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

মা হারালেন অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৬
মা হারালেন অক্ষয় কুমার
মায়ের সঙ্গে অক্ষয় কুমার

বলিউড অভিনেতা অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া আর নেই। বুধবার (৮ সেপ্টেম্বর) সকালে সোশ্যাল মিডিয়ায় মায়ের মৃত্যুর খবর জানিয়েছেন অভিনেতা নিজেই।

অক্ষয় লিখেছেন, ‘আমার মা শ্রীমতী অরুণা ভাটিয়া আজ (৮ সেপ্টেম্বর) সকালে আমাদের ছেড়ে গিয়েছেন। মা আমার অস্তিত্বের শিকড় ছিলেন। এই বেদনা আমি সহ্য করতে পারছি না। আপনাদের প্রার্থনা আমার পাথেয়।’

বেশ কয়েক দিন ধরেই বয়সজনিত অসুস্থতায় ভুগছিলেন অরুণা ভাটিয়া। মুম্বাইয়ের হীরানন্দানি হাসপাতালের আইসিইউ বিভাগে চিকিৎসা চলছিল তার। সেই খবর পেয়েই লন্ডনে ‘সিন্ডারেলা’ সিনেমার শুটিং ছেড়ে মুম্বাই ফেরার বিমান ধরেন অক্ষয়। দ্রুত ফিরে এসেই হাসপাতালে মায়ের কাছে গিয়েছিলেন এই অভিনেতা।

তবে লন্ডন থেকে রওনা হওয়ার আগে সিনেমার নির্মাতাদের অক্ষয় বলে এসেছেন, তাকে ছাড়াও যেন পুরোদমে কাজ চালিয়ে যাওয়া হয়। সে সময় তিনি লিখেছিলেন, ‘খুবই কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। আপনাদের প্রত্যেকের প্রার্থনা আমার এবং আমার পরিবারের কাছে গুরুত্বপূর্ণ।’

প্রসঙ্গত, পরিচালক রঞ্জিত এম তিওয়ারির সিনেমা ‘সিন্ডারেলা’র প্রযোজনার দায়িত্বে রয়েছেন জ্যাকি এবং বাসু ভগনানি। ভারতে সাউথ সাইকোলজিক্যাল থ্রিলার ‘রাটসাসান’-এর হিন্দি রিমেক এই সিনেমা, যার নাম প্রথমে ঠিক হয়েছিল, ‘মিশন সিন্ডারেলা’। পরে ‘সিন্ডারেলা’ নামটি নিশ্চিত করেন অক্ষয় কুমার নিজেই।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৫ দিনে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’র আয় ১২৬ কোটি টাকা
টাকার বিনিময়ে অক্ষয়ের নায়িকা হওয়ার সুযোগ!
বলিউডে ঈদের সিনেমা ‘বড়ে মিয়া ছোটে মিয়া’
ঈদে পর্দা মাতাবেন অক্ষয়-অজয়
X
Fresh