• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

হাতে চোট নিয়েই রোমান্স করছেন মাহি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ মে ২০১৭, ১৯:১৭

মাহিয়া মাহি। ঢালিউডের সবচে' জনপ্রিয় নায়িকা তিনি। বৃহস্পতিবার দুপুরে নিজের ফেসবুকে একটি ছবি পোস্ট করেন 'অগ্নি' খ্যাত এ অভিনেত্রী। ছবিটি তুলেছেন তার স্বামী অপু তাদের মাঝে সাইমন সাদিককে দেখা যায়।

ছবিতে তার ডান হাত ব্যান্ডেজ ছিল। খোঁজ নিয়ে জানা যায়, সিঁড়ি থেকে পড়ে হাতে ব্যথা পেয়েছেন মাহি। বুধবার সন্ধ্যায় তার বাসায় এ ঘটনা ঘটে। শারীরিক অসুস্থতা নিয়েই কক্সবাজারে শুটিং এ গেছেন তিনি। 'জান্নাত' ছবিটি পরিচালনা করছেন মোস্তাফিজুর রহমান মানিক। তার নায়ক হিসেবে রয়েছেন সাইমন সাদিক।

মাহির ভাষ্য বলেন, 'ব্যথা পেয়ে ডাক্তারের কাছে যাই। এক্স-রে করে দেখা যায়, আমার ডান হাতের দু’টো আঙুলের জোড়া ছুটে গেছে। ডাক্তার হাতে ব্যান্ডেজ করাতে বলেছেন। কিন্তু কাজের জন্য করাতে পারছি না। ব্যান্ডেজ করলে তো এক মাসের জন্য করাতে হবে। পরিচালকদের শিডিউল দেয়া আছে। এখন যদি ব্যান্ডেজ করে বসে থাকি, তাহলে অনেক ছবির শুটিংই বন্ধ থাকবে।

বৃহস্পতিবার জান্নাত’র শুটিং শুরু হয়েছে চলবে শনিবার পর্যন্ত। মূলত ছবির রোমান্টিক গানের শুটিং হবে সেখানে। আসছে ১৪ তারিখে ঢাকায় ফেরার কথা মাহির। ঢাকায় এসে ১০ দিনের জন্য ব্যান্ডজ করাবেন এ নায়িকা।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh