• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

কিয়ারাকে ছবিতে পেতে হলে খরচ করতে হবে অন্তত ৫ কোটি!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ সেপ্টেম্বর ২০২১, ১৩:৩৩
কিয়ারাকে পেতে হলে খরচ করতে হবে অন্তত ৫ কোটি!
ফাইল ছবি

একের পর এক সফল সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন বলিউডের এই সময়ের সেনসেশন কিয়ারা আদভানি। মুম্বাই ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের কাতারে এখন তার নামটিও উচ্চারিত হচ্ছে।

কিয়ারা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শেরশাহ’। এতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। গেল ১২ আগস্ট থেকে অ্যামাজন প্রাইমে দেখা যাচ্ছে সিনেমাটি। এখন পর্যন্ত অ্যামাজন প্রাইমের সবচেয়ে সফল সিনেমা ‘শেরশাহ’। এছাড়া ভারতীয় চলচ্চিত্রগুলোর মধ্যে সর্বোচ্চ রেটিং পেয়েও রেকর্ড গড়েছে সিনেমাটি। মুক্তির পর থেকে দারুণ প্রশংসা কুড়াচ্ছে এটি। এ সিনেমার সাফল্যের পরই পারিশ্রমিক বাড়িয়েছেন কিয়ারা।

ভারতীয় সংবাদমাধ‌্যম গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, কিয়ারা আদভানি তার পারিশ্রমিকের বিষয়ে বেশ কঠোর হয়েছেন। তার পরবর্তী সিনেমার জন‌্য এই অভিনেত্রী পারিশ্রমিক চেয়েছেন ৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৫ কোটি ৮৩ লাখ ৫ হাজার টাকা)। এর আগে রাম চরণের সিনেমার জন‌্য একই পারিশ্রমিক চেয়েছিলেন। পরে সাড়ে ৩ কোটি রুপিতে কাজটি করতে রাজি হন। কিন্তু ‘শেরশাহ’ সিনেমার সাফল‌্যের পর পারিশ্রমিকের বিষয়ে কঠোর হয়েছেন কিয়ারা।

এদিকে কিয়ারা আদভানির হাতে বর্তমানে বেশ কয়েকটি আলোচিত সিনেমার কাজ রয়েছে। এগুলো হলো ‘ভুল ভুলাইয়া টু’, ‘মিস্টার লেলে’ এবং ‘যুগ যুগ জিও’।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কিয়ারার হাতঘড়ির দাম শুনে অবাক নেটিজেনরা
X
Fresh