Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮

আরটিভি নিউজ

  ০১ সেপ্টেম্বর ২০২১, ১৫:০১
আপডেট : ০১ সেপ্টেম্বর ২০২১, ১৫:৪২

আনন্দে বিস্কুট খেতে খেতে বাসায় ঢুকেন পরীমণি

Parimani entered the house eating biscuits with joy
বিস্কুট খেতে খেতে বাসায় ঢুকেন পরীমণি

কারাগার থেকে মুক্ত হয়ে আনন্দে বিস্কুট খেতে খেতে রাজধানীর বনানীর বাসায় ঢুকেছেন পরীমণি। আজ বুধবার (১ সেপ্টেম্বর) বনানীর লেকভিউয়ের ওই বাড়ির সামনে দেখা যায়, চিত্রনায়িকা পরীমণির জামিনের খবরে পেয়ে সকাল থেকেই অনেকে তার বাড়ির সামনে ভিড় জমাতে শুরু করেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত ওই বাড়ির সামনে ভিড় রয়েছে।

ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে দুপুর ১টার দিকে বনানীর বাসায় প্রবেশ করেন পরীমণি। এসময় তার হাতে দেখা যায় বিস্কুটের প্যাকেট। যে হাত দিয়ে তিনি বিস্কুট খেতে খেতে গাড়ি থেকে নেমে বাসায় ভেতরে প্রবেশ করেন, সেই ডান হাতের তালু ও তালুর বিপরীতে ‘ডোন্ট লাভ মি বিচ’ লেখা ছিল। এসময় অনেকে তাকে ফুল দিয়ে বরণ করেন। ওই সময়ে পরীমণি বেশ হাস্যোজ্জ্বল ছিলেন। ভক্ত-অনুরাগীদের উদ্দেশ্যে হাত নাড়েন। তবে গণমাধ্যমকর্মীদের এড়িয়ে বাড়িতে প্রবেশ করেন।

এর আগে মঙ্গলবার (৩১ আগস্ট) ৫০ হাজার টাকা মুচলেকা ও ৩ বিবেচনায় পরীমণির জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ।

গত ৪ আগস্ট রাতে প্রায় ৪ ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে গ্রেপ্তার করে র‍্যাব। তখন তার বাসায় বিভিন্ন মাদক পাওয়া গেছে বলে জানায় র‍্যাব। এরপর ৫ আগস্ট র‍্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

মামলা সূত্রে জানা যায়, পরীমণি ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন। এমনকি এলএসডি ও আইসও সেবন করতেন তিনি। এজন্য বাসায় একটি ‘মিনিবার’ তৈরি করেন। বাসায় নিয়মিত ‘মদের পার্টি’ করতেন। চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজসহ আরও অনেকে তার বাসায় অ্যালকোহলসহ বিভিন্ন ধরনের মাদকের সরবরাহ করতেন ও পার্টিতে অংশ নিতেন।

২০১৪ সালে সিনেমায় ক্যারিয়ার শুরু করেন পরীমণি। এপর্যন্ত তিনি ৩০টি সিনেমা ও বেশ কয়েকটি টিভিসিতে অভিনয় করেছেন। পিরোজপুরের মেয়ে পরীমণিকে চলচ্চিত্র জগতে নিয়ে যান প্রযোজক নজরুল ইসলাম রাজ।

কেএফ/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS