Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

আরটিভি নিউজ

  ০১ সেপ্টেম্বর ২০২১, ১৪:৩২
আপডেট : ০১ সেপ্টেম্বর ২০২১, ১৪:৫০

বাসা ছাড়তে হচ্ছে পরীমণিকে!

বাসা ছাড়তে হচ্ছে পরীমণিকে!
ফাইল ছবি

চিত্রনায়িকা পরীমণির জামিনের খবরে সকাল থেকেই বনানীর লেকভিউয়ের ওই বাড়ির সামনে তার অনেক ভক্ত-অনুরাগী ভিড় করছেন। এখন এসব ঘটনায় বিরক্ত বনানীর লেকভিউয়ের ফ্ল্যাটের মালিকরা।

বুধবার (১ সেপ্টেম্বর) সকালে দেখা যায় পরীর বাড়ির মূল ফটক তালাবন্দি করে করে ভেতর থেকে পলিথিন টাঙিয়ে দেওয়া হয়েছে। গণমাধ্যমকর্মীরা বাড়ির ভেতরের ছবি তোলার চেষ্টা করলে মূল ফটকে নীল রঙের পলিথিন ঝুলিয়ে দেওয়া হয়।

দেশের প্রথম সারির একটি অনলাইন নিউজ পোর্টালে নাম প্রকাশ না করার শর্তে পরীর পাশের ফ্ল্যাটে এক বাসিন্দা বলেন, ‘একটি পরিবারের জন্য এ বাড়ির সুনাম নষ্ট হতে বসেছে। এটি আসলে মেনে নেয়া যায় না। এই এলাকাটি ভদ্রলোকের জন্য।’

তিনি বলেন, ‘৬ তলায় পরীমণি একাই ভাড়া থাকেন। অন্যগুলোতে ফ্ল্যাট মালিকরা নিজেদের পরিবার নিয়ে থাকেন। বর্তমানে পরীমণির কারণে অন্যদের নানা রকম প্রশ্ন ও স্বজনদের কাছে জবাবদিহিতার মধ্যে পড়তে হচ্ছে। বাচ্চারাও এসব নিয়ে বিরক্ত। রোজ রোজ পুলিশ, সাংবাদিক। এসব দেখে অভ্যস্ত নয় তারা। এতে করে আমরা বিব্রত।

তিনি আরও বলেন, এসব বিষয় বিবেচনা করে পরীমণির ফ্ল্যাটের মালিককে অভিযোগ জানানো হয়েছে। দ্রুত যেন ব্যবস্থা নেন তিনি।'

আরেক প্রতিবেশী নাম প্রকাশ না করার শর্তে জানান, আগামী তিন মাসের মধ্যে পরীমণিকে বাড়ি ছাড়ার নোটিশ দেওয়া হবে। তার ফ্ল্যাট মালিকের সঙ্গে এই বিষয়টি নিয়ে আলোচনা করেছেন অন্য ফ্ল্যাটের মালিকেরা।

বুধবার (০১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্ত হন পরীমণি।

কারা ফটক থেকে একটি সাদা গাড়িতে করে বের হতে দেখা যায় পরীকে। পরীমণি সাদা পোশাকে ছিলেন এবং তাকে বহনকারী গাড়ি থেকে একটু বের হয়ে উপস্থিত লোকজনের সঙ্গে সেলফি তুলেতে দেখা যায়।

এর আগে গতকাল মঙ্গলবার (৩১ আগস্ট) সন্ধ্যা ৬টা পর্যন্ত পরীমণির জামিনের কাগজপত্র কারাগারে না পৌঁছানোয় সেদিন তার মুক্তি মেলেনি।

কারাগার থেকে বের হওয়ার পর পরীমণিকে নেওয়ার জন্য উপস্থিত হয়েছিলেন তার খালু মোহাম্মদ জসিম উদ্দিনসহ পরিবারের একাধিক সদস্য।

আজ সকাল সাড়ে ৮টা থেকেই কাশিমপুর কারাগারের ফটকে অপেক্ষার করছিলেন পরীমণির স্বজনরা। তাদের সঙ্গে পরীমণির আইনজীবী প্যানেলের কয়েকজন সদস্যও ছিলেন।

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS