• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ছলনার সঙ্গে ভাব করলেন অপু আমান

আরটিভি নিউজ

  ৩১ আগস্ট ২০২১, ১৮:৫০
ছলনার সঙ্গে ভাব করলেন অপু আমান
অপু আমান

অপু আমান বাংলা সঙ্গীতের এক উদিয়মান সংগীতশিল্পী। মান্না দে'র গান গেয়ে ইতোমধ্যে শ্রোতাদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। বিভিন্ন অনুষ্ঠানে দর্শকদের বিশেষ অনুরোধে মান্না দে ও সুবীর নন্দীর গান গেয়ে সাড়া ফেলেছেন এ প্রজন্মের সংগীতশিল্পী অপু।

পার্থ বড়ুয়ার সংঙ্গীতায়োজনে সেলন মিউজিকে মান্না দে'র বেশ কয়েকটি গান গেয়েছেন তিনি। সম্প্রতি মিলন মাহমুদ রবির কথায় আশরাফ বাবুর সুর ও সংগীতে অপু আমান গাইলেন ‘ছলনার সাথে ভাব করে’ শিরোনামের একটি গান।

গানটির রেকডিং শেষে অপু বলেন, 'একটা ভিন্ন রকম বিরহ প্রেমের গান গেয়েছি। গানের কথায় আধুনিকতার ছোঁয়া পুরাটাই। গানটির সুর ও সংঙ্গীতায়োজন করেছেন অডিও অঙ্গনের যুবরাজ সবার প্রিয় গীতিকার ও সুরকার আশরাফ বাবু ভাই। গানটির কম্পোজিশন খুব ভালো লেগেছে। গানটি শ্রোতাদের অবশ্যই মন কাড়বে। সবার মুখে মুখে থাকবে বলে আশা করছি।'

মাহমুদ রবি বলেন, 'আমার লেখা কয়েকটি গানের কাম্পোজিশন করছেন বাবু ভাই। বর্তমান সময়ের সঙ্গে মিল রেখে গানটির কম্পোজিশন হয়েছে। শ্রোতাদের রুচির মিশ্রণ ঘটানো হয়েছে। আশা করি গানটি অবশ্যই সবার ভালো লাগবে। শ্রোতাদের ভালোবাসা পেলে আরও অনেক গান উপহার দিতে চেষ্টা করবো।

গানটির কথাগুলো প্রেমিকাকে উদ্দেশ্য করে লেখা। এ গানের মধ্য দিয়ে মাহমুদ রবির শুভ সূচনা হোক। গানটি শুনে দর্শকদের ভালো লাগবে বলে জানান গীতিকার ও সুরকার আশরাফ বাবু।

‘ছলনার সাথে ভাব করে’ গানটির মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন আল মাসুম সবুজ। সম্পাদনায় ছিলেন ইসমাইল ইমন। এতে মডেল হয়েছেন লাবন্য নিধি। খুব শীঘ্রই ইউটিউব ভিত্তিক চ্যানেল ‘নগর টিভি’তে গানটি দেখতে পাবেন শ্রোতারা।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মান্না দের সঙ্গে স্টেজ কাঁপানো গায়িকা এখন চা বিক্রেতা
X
Fresh