• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সহশিল্পীদের অশ্রুজলে বিদায় সানী-মৌসুমীর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ মে ২০১৭, ২১:৪০

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনের সংশোধিত ফলাফল বুঝে নেন চিত্রনায়ক ওমর সানী ও চিত্রনায়িকা মৌসুমী। মঙ্গলবার বিএফডিসি থেকে বের হবার সময় সহশিল্পীরা ওমর সানী ও মৌসুমীকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙ্গে পড়েন। এ সময় এক হৃদয় বিদারক পরিবেশ তৈরি হয়।

ওমর সানী-অমিত হাসান প্যানেল থেকে নির্বাচিত জাকির হোসেন, কমল পাটকের ও জেসমিনসহ বেশ কয়েকজন শিল্পী উপস্থিত ছিলেন সেখানে। এ সময় উপস্থিত শিল্পীরা কান্নায় ভেঙে পড়লে মৌসুমী-সানী দম্পতি তাদেরকে বুকে টেনে নিয়ে সান্ত্বনা দেন এবং মনদিয়ে কাজ করার কথা বলেন।

এর আগে অসামঞ্জস্য ফলাফল ও কারচুপির অভিযোগ এনে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ফলাফল বাতিলের আবেদন করেন সভাপতি প্রার্থী ওমর সানী। রোববার বিকেলে নির্বাচন কমিশনের আপিল বোর্ডের চেয়ারম্যান নাসির উদ্দিন দিলুর কাছে এ আবেদন করেন ওমর সানী। এতে সানীর ভাগ্য না বদলালেও ভাগ্য বদলেছে কার্যনির্বাহী পরিষদের পরাজিত প্রার্থী নানা শাহ্‌র। অন্যদিকে কপাল পুড়েছে সুশান্তর। ফের ভোট গণনার পর সুশান্ত পেয়েছেন ২২৫ ভোট। নানা শাহ পেয়েছেন ২৫২ ভোট। তাই নির্বাচন কমিশনার মনতাজুর রহমান আকবর বিজয়ী নানা শাহের নাম ঘোষণা করেন। এর আগে সুশান্তকে বিজয়ী ঘোষণা করেছিল নির্বাচন কমিশন।

নতুনভাবে ভোট গণনার পর মঙ্গলবার সন্ধ্যায় বিএফডিসির চলচ্চিত্র শিল্পী সমিতিতে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন খোরশেদ আলম খসরু, নিবার্চন কমিশনের চেয়ারম্যান মনতাজুর রহমান আকবরসহ নির্বাচন কমিশনের সদস্য ও আপিল বোর্ডের সদস্যরা। আরো উপস্থিত ছিলেন ওমর সানী, মৌসুমী ও সুশান্ত।

এ সময় নাসির উদ্দিন দিলু বলেন, গণনায় ভুল হয়েছে। এর জন্য আমরা দুঃখ প্রকাশ করছি।

১৯৮৪ সালে প্রথমবারের মতো চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচন অনুষ্ঠিত হয়। এবার ১৪তম নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh