• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নৌকায় বসে মেয়ের সঙ্গে গাইলেন নাঈম (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ আগস্ট ২০২১, ১৭:৪৭
নৌকায় বসে মেয়ের সঙ্গে গাইলেন নাঈম (ভিডিও)
মেয়ে মাহদিয়ার সঙ্গে নাঈম

নব্বইয়ের দশকে ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে ঝড় তুলেছিলেন নাঈম-শাবনাজ। এই জুটিকে দর্শক দারুণভাবে গ্রহণ করেছিল। পর্দার গণ্ডি পেরিয়ে বাস্তব জীবনেও ভালোবেসে ঘর বাঁধেন তারা। সাফল্যের চূড়ায় থাকতেই এই জুটি একসঙ্গে চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে সরে যান।

মূলত কাজের সূত্র ধরেই তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেম থেকেই বিয়ে। তাদের ঘরে রয়েছে দুই কন্যা সন্তান। এই তারকা দম্পতির ছোট মেয়ে মাহদিয়া নাঈম মুরাদ একজন সংগীতশিল্পী। গানের সুবাদে ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি। এবার বাবার সঙ্গে গান গেয়ে আলোচনায় উঠে এলেন মাহদিয়া।

সোমবার (৩০ আগস্ট) ফেসবুক একটি ভিডিও পোস্ট করেন মাহদিয়া। ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের প্রিয় একটি গান গাইছি।’

ভিডিওতে দেখা যায়, নৌকায় বসে গান গাইছেন বাবা-মেয়ে। নাঈম গিটারে রিদম তুলছেন পাশাপাশি মেয়ের সঙ্গে কন্ঠ মেলাচ্ছেন। সত্তর দশকের নন্দিত ব্যান্ড রেনেসাঁর ‘ভালো লাগে জোছনা রাতে’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন তারা। নৌকায় বাবা-মেয়ের দ্বৈত কণ্ঠের গানটি মন কেড়েছে নেটিজেনদের। মেয়ের পাশাপাশি নাঈমের গায়কীও প্রশংসিত হচ্ছে।

এর আগেও একাধিক গান কভার করে সোশ্যাল মিডিয়ায় প্রশংসিত হয়েছেন মাহদিয়া। ছোট বেলা থেকেই তিনি গানের চর্চা করছেন। ইউটিউবে তার একটি চ্যানেল রয়েছে। সেখানে বিভিন্ন শিল্পীর গান কভার করে প্রকাশ করেন এই তারকা কন্যা।

প্রসঙ্গত, ১৯৯১ সালের ২ অক্টোবর নাঈম-শাবনাজ অভিনীত প্রথম ছবি ‘চাঁদনী’ মুক্তি পেয়েছিল। সেই ছবিটি সুপারহিট হওয়ায় পরবর্তীতে প্রায় ২০টির মতো ছবিতে জুটি বেঁধে অভিনয় করেন তারা। বর্তমানে চলচ্চিত্র ছেড়ে দূরে আছেন এই দম্পতি। নাঈম মনোযোগী তার ব্যবসা নিয়ে। টাঙ্গাইলে দেলদুয়ার থানার পাথরাইলে লোক লস্কর নিয়ে কৃষিকাজে মনোনিবেশ করছেন করটিয়া জমিদার বাড়ির সন্তান। কৃষিকাজের ছবি অনেক সময়ই ফেসবুকে আপলোড করেন তিনি। অন্যদিকে তার সহধর্মীনী শাবনাজ সংসারে ব্যস্ত সময় পার করছেন। এই দম্পতির বড় মেয়ে নামিরা দেশের বাইরে পড়াশোনা করছেন। সাংস্কৃতিক কর্মকাণ্ডে জড়িত না হলেও ছোট বোনকে নিয়মিত উৎসাহ দেন তিনি।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৮৩৭ আফগান শরণার্থীকে ফেরত পাঠাল পাকিস্তান
ইন্টারনেটে ধীরগতি, এক মাস চলতে পারে ভোগান্তি
‘বুবলী আগে থেকেই বিবাহিত, একটি মেয়েও আছে’
ফেসবুকে হারানো বিজ্ঞপ্তি দিয়ে মাকে খুঁজছে মেয়ে, ফারাজ করিমের পোস্ট
X
Fresh